কুতুবদিয়ায় মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

কুতুবদিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৫ অক্টোবর, ২০২৪ at ৭:২০ অপরাহ্ণ

কুতুবদিয়া উপজেলার আলী আকবর ইউনিয়নের শান্তিবাজার এলাকায় আজ শুক্রবার জুমার নামাজের সময় নুরু সওদাগরের স্ত্রী রুনা আকতার (৩৬) ও তার ৬ বছরের কন্যা জারিয়াকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৫ অক্টোবর) জুমার নামাজের সময় আলী আকবরডেইল ইউনিয়নের শান্তিবাজার ৩নং ওয়ার্ড এলাকার নুরু সওদাগরের বসতবাড়িতে এ ঘটনা ঘটে।

স্বজনরা জানান, শান্তিবাজার এলাকার নুরু সওদাগর তার বাসায় মাছ পৌঁছে দিয়ে জুমার নামাজ পড়তে যায়। নামাজ পড়ে এক ছেলেকে দোকান খুলতে চাবির জন্য বাসায় পাঠায়। ছেলেটি বাসায় গিয়ে অনেক ডাকাডাকির পর কারো কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশিদের জানায় এবং তাদের নিয়ে বাসায় ঢুকে। তখন মা-মেয়েকে বাসার ফ্লোরে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে এসে পুলিশ ও নৌবাহিনীর সদস্যরা পুরো এলাকা ঘিরে তল্লাশি চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এলাকাবাসী জানান, ঘরের আলমিরা ভাঙা দেখতে পায়। তারা ধারণা করছেন দুর্বৃত্তের দল বাসায় স্বর্ণালংকার ও নগদ টাকার জন্য আলমিরা চুরি করতে যায়। বাঁধা দিলে মা-মেয়েকে হত্যা করেছে। কাছের লোকজন না হলে এমন ঘনবসতি এলাকায় এমন নারকীয় কাণ্ড ঘটাতে পারে বলে মনে হয়না।

হত্যার ঘটনায় ক্লু-উদঘাটনে পুলিশ ও নৌবাহিনীর টিম ঘরে ঘরে তল্লাশি চালাচ্ছে বলে জানা গেছে। জোড়া খুনের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

এদিকে, স্ত্রী কন্যা খুনের এমন ঘটনা দেখে জ্ঞান হারিয়ে ফেলেন স্বামী নুরু সওদাগর। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় স্বজনরা। এই জোড়া খুনের ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে আসছে। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ ও নৌবাহিনীর সদস্যারা।

মা-মেয়েকে হত্যার বিষয়টি নিশ্চিত করে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরমান হোসেন জানান, কি কারণে হত্যাকাণ্ড ঘটেছে তা প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারার বিএনপির নেতা ইলিয়াস কাঞ্চন বহিষ্কার
পরবর্তী নিবন্ধখাগড়াছড়ির মহালছড়িতে ধরা পড়ল ১২ কেজি ওজনের চিতল মাছ