রেডিসনে তিন দিনব্যাপী ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইল এক্সপোর বর্ণাঢ্য উদ্বোধন

| শুক্রবার , ২৫ অক্টোবর, ২০২৪ at ৬:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ঐতিহ্য বিয়েশাদীতে আভিজাত্য। শুধু বরকনে নয়, অতিথিরাও নতুন পোশাকপরিচ্ছদে অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই ঐতিহ্যকে ধরে রেখেছে। এই ধারাবাহিকতায় এম অ্যান্ড এম বিজনেস গতকাল বৃহস্পতিবার নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসনে তিনদিনব্যাপী ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইল এক্সপোর আয়োজন করেছে। আধুনিক মানুষ মানে ফ্যাশন সচেতন। গায়ে হলুদ, বিয়ে, বৌভাতসহ অন্যান্য সামাজিক অনুষ্ঠানের জন্য শপিং একটি বড় বিষয়। পোশাক, জুয়েলারি, জুতা থেকে শুরু করে নানা আয়োজন রয়েছে এই এক্সপোতে।

এম অ্যান্ড এম বিজনেসের সিইও মানজুমা মোর্শেদ জানান, চট্টগ্রামের বিয়ে মানেই রাজকীয় আয়োজন। ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইল এক্সপোর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর সিইও ব্রিগেডিয়ার জেনারেল আবু সাইদ মুহাম্মদ আলি, এনডিইউ, এএফডব্লিউ, পিএসসি, এমবিএ, এমফিল (অবসরপ্রাপ্ত)। প্রধান অতিথি বলেন, নারীদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য নানামুখী কার্যক্রম সংঘটিত হচ্ছে। গত ১৫ বছরে ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানা ধরনের সাহায্য সহযোগিতা প্রদান করা হচ্ছে। নারীরা এখন অনলাইন প্লাটফর্মে ব্যবসা করে। দেশের অর্থনীতিতে বৃহৎ আকারে ভূমিকা রাখছে। চট্টগ্রামের জনগণ এই এক্সপোর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে। আশা করা যায়, তাঁদের প্রত্যাশা পূরণ হবে। ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইল এক্সপো সকল প্রকার সুযোগসুবিধা নিশ্চিত করে কেনাকাটার অভিজ্ঞতাকে সহজতর করবে। উদ্যোক্তা ও ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টি করবে।

ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইল এক্সপো আজ শুক্রবার ও আগামীকাল শনিবার সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

পূর্ববর্তী নিবন্ধরাষ্ট্রপতি ইস্যুতে রাজনৈতিক দলগুলোর সঙ্গে ঐকমত্যের ভিত্তিতে সিদ্ধান্ত
পরবর্তী নিবন্ধএ বছর সরকারি খরচে কাউকে হজে পাঠানো হবে না