একটি বিশেষ মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে

সংবাদ সম্মেলনে ওয়াদুদ ভূঁইয়া

খাগড়াছড়ি প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৪ অক্টোবর, ২০২৪ at ১০:৩৮ পূর্বাহ্ণ

আওয়ামী লীগসহ শক্তিশালী একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রে নেমেছে বলে অভিযোগ করেছেন খাগড়াছড়ির সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া। গতকাল বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত প্রেস বিফ্রিংয়ে এই অভিযোগ করেন তিনি।

ওয়াদুদ ভূঁইয়া বলেন, ওয়ান ইলেভেনের সময়ও আমার বিরুদ্ধে দেশেবিদেশে ষড়যন্ত্র হয়েছে। এবার নির্বাচনকে সামনে রেখে একটি পক্ষ আমাকে জনগণ থেকে দূরে রাখার জন্য অপপ্রচারে নেমেছে। আওয়ামী লীগ নেতাদের সম্পত্তি পাহারা দেয়া সংক্রান্ত একটি ভিডিও সুপার এডিট করে, খণ্ডিতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে ইমেজ ক্ষুণ্ন করার চেষ্টা করছে।

গত ৭ অক্টোবর নিজ বাস ভবনে নেতাকর্মীদের উদ্দ্যেশে দেয়া ওয়াদুদ ভূঁইয়ার একটি বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়। তবে সেই ভাইরাল ভিডিওকে সুপার এডিট ও খণ্ডিত উপস্থাপনা বলে অভিযোগ ওয়াদুদ ভূঁইয়ার। এই ঘটনায় দীঘিনালা থানায় অভিযোগ করার পর মো. কাদের নামে একজন আটক করে পুলিশ।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আফসার, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, অনিমেষ দেওয়ান রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধডবলমুরিং থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
পরবর্তী নিবন্ধবিভিন্ন উপজেলায় বাজারে অনিয়ম, জরিমানা