বিকাশ কর্মকর্তাকে মারধর, ছয় লাখ টাকা ছিনতাই

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৩ অক্টোবর, ২০২৪ at ৭:৪৭ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে বিকাশের ডিস্ট্রিবিউটর সেলস কর্মকর্তা (ডিএসও) আলী নূর (২৯) কে মারধর করে ৫ লাখ ৮৮ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বড়উঠান পিএবি সড়কের ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীরা তার ব্যবহৃত মোটরসাইকেলটি পার্শ্ববর্তী জমিতে ফেলে দেয়। এ ঘটনায় সোমবার রাতে ভুক্তভোগী আলী নূর বাদী হয়ে অজ্ঞাত দুইজনকে আসামি করে কর্ণফুলী থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে মার্কেট থেকে সেলস শেষ করে চাতরী চৌমুহনী অফিসে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে, অজ্ঞাত একজন লোক ভিকটিমের মোটরসাইকেল থামিয়ে আরেকজন পেছন থেকে মুখ চেপে ধরে ভিকটিমের ওপর এলোপাতাড়ি হামলা করে ভিকটিমকে পার্শ্ববর্তী একটি নালায় ফেলে দেয়। এ সময় তার কাছে থাকা ব্যাগে বিকাশের প্রায় ছয় লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। দুর্বৃত্তরা তার মোটরসাইকেলটি পাশের জমিতে ফেলে দেয়।

কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন জানান, বিকাশ কর্মকর্তার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাগরে গভীর নিম্নচাপ, ১ নম্বর সতর্ক সংকেত
পরবর্তী নিবন্ধপাওনা পৌনে তিন কোটি টাকা