বিশ্ব সুন্নী আন্দোলন মহানগর শাখার বিক্ষোভ সমাবেশ

| মঙ্গলবার , ২২ অক্টোবর, ২০২৪ at ১০:৪৯ পূর্বাহ্ণ

বাইতুল মোকাররম সরকারি মসজিদের নবনিযুক্ত খতিবকে বাতিলের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলন চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে গতকাল চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিশ্ব সুন্নী আন্দোলন ও ইনসানিয়াত বিপ্লবের চেয়ারম্যান আল্লামা ইমাম হায়াত বলেন, ইসলামের শান্তিময় মানবিক আসল ধারার বিপরীত ইসলামের নামেই উগ্রবাদী এবং জঙ্গিবাদের উৎস ওয়াবিবাদি খতিব নিয়োগ ইসলামের আসল ধারা ধ্বংস করে দেশকে তালেবানী জঙ্গী রাষ্ট্র করার ষড়যন্ত্র।

সমাবেশে আল্লামা ইমাম হায়াত বলেন, আল্লাহতাআলা ও তাঁর হাবীব রাহমাতাল্লিল আলামীন প্রাণাধিক প্রিয়নবী ভাই বোন সব মানুষের জন্য জীবনের সমান স্বাধীনতাঅধিকার মর্যাদা, লেখা পড়ার অধিকার, জীবনের বিকাশের অধিকার, দ্বীন জীবনদেশরাষ্ট্রগণতন্ত্র মানবাধিকার প্রতিষ্ঠায় ও রক্ষায় সমান দায়িত্ব পালনের সুযোগ দিলেও বাতিল মতবাদ মাবোনদের জীবনের সব অধিকার হরণ ও রুদ্ধ করে জীবিত কবরস্থ করে রাখে। তিনি অপশক্তির অপরাজনীতি থেকে ঈমানদ্বীনমিল্লাতদেশরাষ্ট্রগণতন্ত্র ও সব মানুষ ভাই বোন সবার জীবনের নিরাপত্তাস্বাধীনতাঅধিকারমর্যাদা রক্ষায় সর্বজনীন মানবতার রাষ্ট্র গড়ে তোলার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচিন্তাসূত্র সাহিত্য পুরস্কার পাচ্ছেন চার লেখক
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম লেখিকা সংঘের মাসিক সাহিত্য সভা