লায়ন্স ক্লাব অব চিটাগাংয়ের খাবার ও ওষুধ বিতরণ

| রবিবার , ২০ অক্টোবর, ২০২৪ at ১০:৫৯ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগাংয়ের আয়োজনে চট্টগ্রামের দীর্ঘ ছয় দশক ধরে মানবতাবাদী প্রতিষ্ঠান ফাদার বুদ্রো মেডিকেল সেন্টারের শিশুদের মাঝে খাবার ও ওষুধ বিতরণ করা হয়। লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সভাপতি লায়ন রেবেকা নাসরিনের সভাপতিতে সেবাকার্যক্রমে প্রধান অতিথি ছিলেন লায়ন জেলা ৩১৫ বি ৪ জেলা গভর্নর লায়ন কোহিনুর কামাল।

বিশেষ অতিথি ছিলেন ১ম ভাইস জেলা গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন অপু, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন কামরুজ্জামান লিটন, কেবিনেট সেক্রেটারি লায়ন বেলাল উদ্দিন চৌধুরী, জয়েন্ট কেবিনেট সেক্রেটারি লায়ন জিল্লুর রহমান, গভর্নর অ্যাডভাইজার লায়ন সিলবাসটার বারনাডেট, রিজিয়ান চেয়ারপারসন হেডকোয়ার্টার লায়ন তপন কান্তি দত্ত, লায়ন ইসমাইল চৌধুরী, লায়ন এস কে পালিত, লায়ন ডাঃ গোপাল ভট্টাচার্য, কনসার্ন রিজিয়ন লায়ন আবু নাসের রনি, কনসার্ন জোন লায়ন এম সোহেল খান, সদ্য প্রাক্তন সভাপতি লায়ন বি কে লালা, ট্রেজারার লায়ন অনুপম, লায়ন লিটন কান্তি দত্ত, লায়ন বিপ্লব তুহিন, লিও ক্লাব অব চিটাগং সভাপতি লিও সাইফসহ লিও নেতৃবৃন্দ। ফাদার বুদ্র হাসপাতালের পক্ষে উপস্থিত ছিলেন অ্যাডমিনিস্ট্রেটর মিস্টার পল রেমন পাড়ে, প্রেসিডেন্ট মিস্টার এমেন্ডেট বারনাডেট, মিসেস মিনা সরকার, কোঅর্ডিনেটর পুষ্টি বিভাগ।

প্রধান অতিথি জেলা গভর্নর লায়ন কোহিনুর কামাল ফাদার বুদরু সেন্টারের ভুয়েসি প্রশংসা করেন এবং বলেন, এত স্বল্পমূল্যে মানুষ যে সেবা পাচ্ছে সেবাই পরম ধর্ম। ছোট ছোট শিশুদের পুষ্টিকর খাদ্যদ্রব্য দেওয়া এবং যে লালনপালন করা হয় সেটাতে তিনি অভীভুত। অনুষ্ঠানে লায়নস ক্লাব অব চিটাগাংয়ের পক্ষ থেকে সভাপতি রেবেকা নাসরিন সেন্টারের প্রেসিডেন্টের কাছে চেক হস্তান্তর করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাঝিরঘাট ট্রাক পরিবহন মালিক সমিতির সাধারণ সভা
পরবর্তী নিবন্ধশিল্পকলা একাডেমীতে নানজিবা নাওয়ারের একক চিত্র প্রদর্শনী