শেখ হাসিনা দেশ নিয়ে ষড়যন্ত্র করছে : হাসনাত

| রবিবার , ২০ অক্টোবর, ২০২৪ at ১০:১৯ পূর্বাহ্ণ

শেখ হাসিনা ভারতে বসে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ। তিনি বলেছেন, ছাত্রজনতার আন্দোলনে খুনি শেখ হাসিনা ভারতে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন। এখন খুনি হাসিনা দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। ফ্যাসিবাদ আওয়ামী লীগ যদি আবার আসার চেষ্টা করে তাহলে আন্দোলনের মাধ্যমে দুর্গ গড়ে তোলা হবে। গতকাল শনিবার রাতে কুমিল্লায় ‘আওয়ামী ষড়যন্ত্র ও ফ্যাসিবাদের বিরুদ্ধে’ ছাত্রজনতার মশাল মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে হাসনাত আবদুল্লাহ এসব কথা বলেন। খবর বিডিনিউজের।

নগরীর টাউন হলে মাঠে তিনি বলেন, স্বৈরাচারের রূপকার খুনি হাসিনা কুমিল্লার জন্য একটি দুঃস্বপ্ন। কুমিল্লাবাসী এতদিন ধরে বাহারের ত্রাসের রাজত্বের মধ্যে বসবাস করেছিল। আমরা কুমিল্লাবাসী এই ফ্যাসিবাদ ব্যবস্থাকে বিলুপ্ত করেছি। হাসনাত আবদুল্লাহ বলেন, ত্রিপুরায় ফ্যাসিবাদের একটি দল একত্রিত হওয়ার চেষ্টা করছে। তাদের ষড়যন্ত্র কখনোই সফলতা দেওয়া হবে না।

আরেক সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ বলেন, যারা ভারতে বসে কুমিল্লাকে ব্যবহার করে ষড়যন্ত্র করার চেষ্টা করছেন তাদের সেই ষড়যন্ত্র বাংলার মাটিতে সফল হবে না।

সমাবেশ ও মশাল মিছিলে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক আবু রায়হান, সাকিব হোসাইনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধজুলাই-আগস্ট গণহত্যার তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি
পরবর্তী নিবন্ধনির্বাচনের সময় ঘোষণার এখতিয়ার শুধু প্রধান উপদেষ্টার : আসিফ নজরুল