কক্সবাজারে ইয়াবা ও চোলাই মদসহ দুই মাদক কারবারি আটক

উখিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ১:২৭ অপরাহ্ণ

কক্সবাজারের রামু থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ও ৪০ লিটার চোলাই মদ উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন কক্সবাজারের পিএমখালী ইউনিয়নের তোঁতকখালী সিকদার পাড়ার মৃতঃ গোলাম রহমানের পুত্র মতিউর রহমান ও রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ভিলেজার পাড়া ছৈয়দুর রহমানের পুত্র ফয়েজ আহামদ। আটককৃতদের কক্সবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) রাতে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের মন্ডল পাড়া সংলগ্ন কক্সঃ লাইন বাস স্ট্যান্ডের দক্ষিণ পাশে জনতা রেস্টুরেন্টের সামনে ফুটপাতের রাস্তার উপর একটি সিএনজি গাড়ি তল্লাশি চালিয়ে ইয়াবাসহ একজনকে আটক করা হয়।

একইদিন রামুর কাউয়ারখোপ ইউনিয়নের পশ্চিম মনিরঝিল সংলগ্ন রাবার ড্রাম নামক কাঁচা রাস্তার মুখে অভিযান চালিয়ে ৪০ লিটার চোলাই মদসহ এক মাদক কারবারিকে আটক করা হয়।

দেশের চলমান পরিস্থিতিকে কাজে লাগিয়ে মাদক কারবারিরা যাতে মাথাচড়া দিয়ে উঠতে না পারে তারই ধারাবাহিকতায় দেশব্যাপী চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পরিচালিত অভিযানে এই ২ জন মাদক কারবারিকে আটক করা হয় বলে জানিয়েছেন রামু থানার ইনচার্জ ইমন কান্তি চৌধুরী।

জানা যায়, আটক মতিউর রহমান ও ফয়েজ আহামদ দীর্ঘদিন ধরে মাদককারবারের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে একাধিক মাদক কারবারের অভিযোগ রয়েছে। তারা দীর্ঘদিন ধরে  কক্সবাজারের বিভিন্ন অঞ্চল থেকে এই মাদক সংগ্রহ করে প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে সাধারণ মানুষের কাছে বিক্রি করে আসছিলো। 

আটক মাদক কারবারি মতিউর রহমান, ফয়েজ আহামদ ও পলাতক জিয়াবুল হকের বিরুদ্ধে রামু থানায় মামলা রুজু পূর্বক আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন রামু থানার ইনচার্জ ইমন কান্তি চৌধুরী।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধ১ মাস ২৩ দিন পর ভেসে উঠল রাঙামাটির ঝুলন্ত সেতু