শিহাবের রেজাল্ট পেয়ে দোয়া চাইলেন স্বজন-সহপাঠীরা

| বুধবার , ১৬ অক্টোবর, ২০২৪ at ৬:১৪ পূর্বাহ্ণ

বৈষম্য বিরোধী ছাত্রজনতার আন্দোলনে গুলিতে নিহত সিরাজগঞ্জের এনায়েতপুরের শিহাব আহমেদ এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী শিহাব বাণিজ্য বিভাগ থেকে ৪ দশমিক ০৮ পেয়েছেন বলে কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মো. শরীফউসসাঈদ জানান। গতকাল মঙ্গলবার ফলাফল প্রকাশের পর শিহাবের বন্ধু ও সহপাঠীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ও ফলাফল শিট পোস্ট করে সবার কাছে শিহাবের জন্য দোয়া চেয়েছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। খবর বিডিনিউজের।

এনায়েতপুরের আজুগড়া গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী শফি উদ্দিনের তিন ছেলের মধ্যে শিহাব সবার বড়। শিহাবেব ছোট জমজ দুই ভাই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। গত ৪ আগস্ট এনায়েতপুরে ছাত্রজনতার মিছিলে অংশ নেন শিহাব। এক পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষ চলাকালে গুলিতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত হন আরও দুজন। এ সব ঘটনায় দায়ের করা পৃথক তিনটি মামলায় সিরাজগঞ্জ৫ আসনের (বেলকুচি ও চৌহালী) সাবেক এমপি আব্দুল মমিন মণ্ডলকে আসামি করা হয়েছে।

একই দিনে এনায়েতপুর থানায় হামলা চালিয়ে অগ্নিসংযোগ, ভাঙচুর ও অস্ত্র লুট এবং ১৫ পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় আলাদা আরেকটি মামলা করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধপ্রবারণা পূর্ণিমার তাৎপর্য
পরবর্তী নিবন্ধপ্রবাহ