টেক্সিতে ট্রাকের ধাক্কা, শিশুসহ এক পরিবারের চারজন নিহত

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ১৬ অক্টোবর, ২০২৪ at ৫:০০ পূর্বাহ্ণ

আদরের নাতি ও দুই কন্যাকে নিয়ে বোনের বাড়ি বেড়াতে যাবার পথে দুই কন্যা ও নাতীর সাথে প্রাণ গেল নানীর। ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার খৈয়াছরা ঝরণা সড়কের মুখে সিএনজিচালিত টেক্সি থেকে নামার আগেই ট্রাকচাপায় মৃত্যুবরণ করে একই পরিবারের ৪ জন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রাম থেকে খৈয়াছরা ঝর্ণার রোডে ভগ্নিপতি নুরুল হুদার বাড়িতে বেড়াতে যাচ্ছিল নুরজাহান বেগম (৫৫)। টেক্সি থেকে নামার মুহূর্তে পেছন থেকে আসা ভূট্টা বোঝাই ট্রাক চাপা দিলে নুর জাহান বেগম তার কন্যা কাজল রেখা (২৫) ও সাত মাসের একমাত্র নাতি আনাস ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত আরেক মেয়ে শিরিনা আক্তারকে (২০) চমেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাতে তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় আরও আহত নুরজাহানের মেয়ের জামাই নিজাম উদ্দিন (৩০) ও টেক্সিচালক সাইফুল ইসলামের (২৯) অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

মীরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আরও ৩ জন আহত হয়। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, দুর্ঘটনায় তিনজনের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গ্রহণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসর্বোচ্চ জিপিএ-৫ মহসিন কলেজে, সেরা ১০টির ৯টিই নগরের
পরবর্তী নিবন্ধডিমের আড়তে অভিযান