রাউজানে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ২, ছুরিকাহত ১

আধিপত্য বিস্তারের জের

রাউজান প্রতিনিধি | রবিবার , ১৩ অক্টোবর, ২০২৪ at ৮:১৮ পূর্বাহ্ণ

দক্ষিণ রাউজানের বাণিজ্যিক কেন্দ্র নোয়াপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকেলে সংঘটিত এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধ ও একজন ছুরিকাহত হয়েছেন। গুলিবিদ্ধ দুজনের মধ্যে একজন নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামের ছেলে মাসুদ পারভেজ (৩৪), অপরজন একই এলাকার মোহাম্মদ ওসমানের ছেলে সাগর (৩৩)। অপরদিকে ছুরিকাহত ব্যক্তির নাম মোহাম্মদ ইউনুছ, তিনি সাবেক চেয়ারম্যান বাবুল মিয়ার ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে রাউজান বিএনপির পরস্পর বিরোধী দুটি গ্রুপ মুখোমুখি অবস্থান নেয়। এর মধ্যে একটি গ্রুপের লোকজন কয়েকটি সিএনজি টেঙি নিয়ে নোয়াপাড়া পথেরহাটের পাশের একটি গ্রামে প্রবেশ করে। সিএনজিতে থাকা অস্ত্রধারীরা রাস্তায় প্রতিপক্ষ গ্রুপের দুইজনকে দেখে গুলি করে পালিয়ে যায়। এই ঘটনায় পারভেজের হাতে ও পায়ে এবং সাগরের উরুতে গুলি লেগেছে বলে জানা যায়। পরে আক্রমণকারীরা পথেরহাটের কাছে ইউনুছকে পেয়ে হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, গুলিবিদ্ধ দুইজনকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছুরিকাহত ব্যক্তি নোয়াপাড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

ঘটনার বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মাহবুব হোসেন বলেন, এক ব্যক্তি ছুরিকাঘাতে আহত হয়েছেন বলে শুনেছি। গুলিবিদ্ধ হওয়ার কোনো সংবাদ পাইনি। খবর নিয়ে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধরাস্তায় অচেতন অবস্থায় পাওয়া পটিয়ার সাবেক কাউন্সিলরের মৃত্যু
পরবর্তী নিবন্ধডায়াবেটিক হাসপাতালের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন দুই মন্ত্রণালয়