হাটহাজারীতে অবৈধ চাঁদের গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ১০:১৪ অপরাহ্ণ

হাটহাজারীতে অবৈধ চাঁদের গাড়ির ধাক্কায় গুরুতর আহত নুর জাহান (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সকাল আটটার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। নিহত বৃদ্ধা নুর জাহান পৌরসভার আব্বাসিয়ারপুল সংলগ্ন এলাকার মৃত রফিকের স্ত্রী।

জানা গেছে, গত মঙ্গলবার পহেলা অক্টোবর বিকালের দিকে হাটহাজারী মেডিকেল গেট এলাকায় একটি ফার্মেসি থেকে ওষুধ ক্রয় করে হাটহাজারী-নাজিরহট আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় নাজিরহাটমুখী (ঢালাই কাজের সিমেন্ট মিকচার মেশিন ও শ্রমিক পরিবহন কাজে ব্যবহৃত) অবৈধ চাঁদের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন এক সন্তানের মাতা নুর জাহান।

পরে স্থানীয়রা গুরুতর আহতকে উদ্ধার করে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত ডাক্তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে প্রায় এগারো দিন পর শনিবার সকাল আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় ব্যবসায়ী নাছির উদ্দীন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক আজাদীকে রাত সাড়ে আটটার দিকে জানান, শনিবার সন্ধ্যার দিকে স্থানীয় একটি মসজিদ মাঠে জানাযা নামাজ শেষে মরহুমাকে পৌরসভার হাতিনার দিঘী পাড়স্থ কবরস্থানে দাফন করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে বাসচাপায় নিহত ১, আহত ৩
পরবর্তী নিবন্ধপেকুয়ায় অপহৃত শিক্ষকের জানাজায় শোকার্ত মানুষের ঢল