মীরসরাইয়ে বাসচাপায় নিহত ১, আহত ৩

| শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৮:৫৮ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌর সদরে সিডিএম পরিবহনের একটি বাসচাপায় পথচারী নুরুল আলম (৭২) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় ঘটনাস্থলে আরও ৩ জন আহত হয়েছেন।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় মীরসরাই সদরের মীর সাহেবের মাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল আলম সীতাকুণ্ড উপজেলার পৌরসভারধীন ৮নং ওয়ার্ডের উত্তর ইদিলপুর এলাকার মৃত জালাল আহমেদের ছেলে। তিনি শীল-পাটা বিক্রির পেশায় যুক্ত ছিলেন এবং তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী আব্দুল্লাহ আল নোমান জানান, চট্টগ্রামমুখী সিডিএম পরিবহনের বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৪১৬৩) নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা দাঁড়ানো মোটরসাইকেল, নছিমন-করিমন (ভটভটি) এবং সিএনজি অটোরিকশাকে টেনে হিঁছড়ে ৫০ ফুট সামনে কলেজ রোডের মুখে নিয়ে যায়। এ সময় পথচারী নুরুল আলম ঘটনাস্থলে মারা যান।

আহতদের মধ্যে রয়েছেন এরিস্টোফার্মার মার্কেটিং অফিসার রসুল আহমেদ (৩২), নছিমন-করিমন চালক সাগর (২৭) এবং তার সহকারী আশিষ কুমার দে (২৭)। আহতদের উদ্ধার করে মীরসরাই সেবা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মীরসরাই সেবা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. দেলোয়ার হোসেন জানান, আহত ৩ জনের মধ্যে রসুল আহমেদের হাত ভেঙে যাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে বাসা ফিরে গেছেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) নাছির উদ্দিন বলেন, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকেল, নছিমন-করিমন (ভটভটি), সিএনজি অটোরিকশাকে টেনে হিঁছড়ে প্রায় ৫০ ফুট সামনে নিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজন নিহত ও ৩ জন আহত হয়। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো ও মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় শিক্ষক আরিফ হত্যাকাণ্ডে নগরী থেকে গ্রেপ্তার ১
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে অবৈধ চাঁদের গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু