চট্টগ্রামেও বাজার পরিস্থিতি তদারকিতে বিশেষ ট্রাস্কফোর্স গঠন

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৯:২৩ অপরাহ্ণ

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রামের বাজার পরিস্থিতি ও সরবরাহ চেইন তদারকি এবং পর্যালোচনার জন্য জেলা পর্যায়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কে আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট ‘বিশেষ টাস্কফোর্স’ গঠন করেছে জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের ব্যবসা বাণিজ্য ও বিনিয়োগ শাখা থেকে জেলা প্রশাসক ফরিদা খানম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, এই বিশেষ টাস্কফোর্সের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজ্জামান, সদস্য হিসেবে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. সিরাজুল ইসলাম পিপিএম, সহকারি খাদ্য নিয়ন্ত্রক সেলিম মাহমুদ সাগর, অতিরিক্ত জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. সাজিয়া আফরিন, জেলা মৎস্য কর্মকর্তা দপ্তরের সহকারি পরিচালক শামীম আহমদ, সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা শাহরিয়ার আকুঞ্জী, চট্টগ্রাম কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সাধারণ সম্পাদক কাজী ইকবাল বাহার সাবেরী, শিক্ষার্থী প্রতিনিধি জুবাইরুল আলম মানিক ও তাওহিদুল ইসলাম সাঈদ এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের (চট্টগ্রাম) সহকারি পরিচালক নাসরিন আক্তার।

ট্রাস্কফোর্সর কার্যপরীধির মধ্যে রয়েছে— টাস্কফোর্স নিয়মিত বিভিন্ন বাজার/বৃহৎ আড়ত/গোডাউন/কোল্ড স্টোরেজ ও সাপ্লাই চেইনের অন্যান্য স্থানসমূহ সরেজমিনে পরিদর্শন করবে এবং নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক পর্যায়ে রাখার বিষয়টি তদারক করবে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার পৌরসভার সাবেক কাউন্সিলর গ্রেফতার
পরবর্তী নিবন্ধশহীদ তানভীরের পরিবারকে নৌবাহিনীর ‘বীর নিবাস’ উপহার