রাঙামাটিতে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবার পেল খাদ্য সহায়তা

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৮:০১ পূর্বাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি ও লংগদু উপজেলায় সামপ্রতিক বন্যা ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় খাদ্য সহায়তা প্রদান করে রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিট।

গতকাল বৃহস্পতিবার জেলার বাঘাইছড়ি উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্ত সাড়ে ৫শ’ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর আগে গত বুধবার লংগদু উপজেলায় সাড়ে ৪শ’ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল সাড়ে চাল, ডাল, তেল, চিনি, লবণ ও সুজি।

এ উপলক্ষে বাঘাইছড়িতে রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের লেভেল অফিসার রাসেল বণিকের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবু। বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদুল আলম, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, থানার এএসআই ওয়াহিদুল আলমসহ বাঘাইছড়ি যুব রেড ক্রিসেন্টের সদস্যরা।

সভায় বক্তারা রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকদের কাজের প্রশংসা করে ক্ষতিগ্রস্ত মানুষের কল্যাণে সহায়তা অব্যাহত রাখার আহ্বান জানান। অন্যদিকে, খাদ্য সামগ্রী পেয়ে উপকারভোগীরা রেড ক্রিসেন্ট সোসাইটি ও রাঙামাটি ইউনিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পূর্ববর্তী নিবন্ধদেশের ভাবমূর্তি রক্ষা ও উজ্জ্বল করার দায়িত্ব সকলের : ধর্ম উপদেষ্টা
পরবর্তী নিবন্ধপাথরঘাটায় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ