পটিয়ার দুই সাবেক এমপিসহ ১৩৮ জনের বিরুদ্ধে বিস্ফোরক মামলা

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৭:১২ পূর্বাহ্ণ

পটিয়ায় আ.লীগের সাবেক দুই এমপি মোতাহেরুল ইসলাম চৌধুরীকে প্রধান আসামি ও সাবেক হুইপ সামশুল হক চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র, হুইপ পুত্র শারুন, হুইপের ছোট ভাই মহব্বত, ১৫ সাবেক চেয়ারম্যান, পৌর কাউন্সিলর সহ ১৩৮ জনের বিরুদ্ধে পটিয়া থানায় বিস্ফোরক মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) উপজেলার কচুয়াই ইউনিয়নের ২ নং ওয়াডের তালুকদার বাড়ীর বকসুর পুত্র মো. বাবু বাদী হয়ে পটিয়া থানায় এ বিস্ফোরক মামলাটি রুজু করেন। মামলায় ৬৮ জনকে এজহার ভুক্ত আসামি করে আরো ৬০/৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলার বাদী মো. বাবু এজহারে উল্লেখ করেছেন, গত ৫ অক্টোবর সকাল ১০ টার দিকে উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের কুরাঙিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তার উপর আসামিরা বাদীর উপর বেআইনি জনতাবদ্ধ হয়ে পথরোধ করে হত্যার উদ্দেশ্যে মারধর করে জখম করা হয়।

পটিয়া থানার ওসি আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, মঙ্গলবার রাতে থানায় একটি বিস্ফোরক আইনে মামলা রজু করা হয়েছে। মামলায় ৬৮ জনকে এজহার ভুক্ত আসামী ছাড়াও আরো ৬০/৭০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুশাসন, মানবাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সরকারকে সহযোগিতা করতে হবে
পরবর্তী নিবন্ধপ্রবারণায় নিরাপত্তার আশ্বাস সেনাপ্রধানের