৪০ সেবাগ্রহীতার অভিযোগ শুনলেন জেলা প্রশাসক

ভূমি সংক্রান্ত জটিলতা নিরসনে গণশুনানি

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০২৪ at ৬:০৪ পূর্বাহ্ণ

ভূমি সংক্রান্ত বিভিন্ন জটিলতা ও জনমনে নিরাপত্তাসহ নানাবিধ সমস্যা নিয়ে গতকাল বুধবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স কক্ষে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফরিদা খানমের উপস্থিতিতে গণশুনানিতে প্রায় ৪০ জন সেবাগ্রহীতা তাদের ভূমিসহ বিভিন্ন রকমের সমস্যার কথা তুলে ধরেন জেলা প্রশাসকের কাছে। মোট ৬০ জন সেবা গ্রহীতা গণশুনানিতে তাদের সমস্যার কথা জানানোর জন্য আবেদন করেন। এরমধ্যে ৪০ জন সেবাগ্রহীতার নানা হয়রানি ও সমস্যার কথা শুনেন জেলা প্রশাসক।

এ সময় গণশুনানিতে গ্রাহকদের অভিযোগ ও বক্তব্য শুনে তাদের সমস্যা সমাধানে জেলা প্রশাসক তাৎক্ষণিক সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদেরকে সমস্যা সমাধানে নির্দেশনা দেন। ভূমি অধিগ্রহণসহ ভূমি সংক্রান্ত বিভিন্ন জটিলতা নিরসনের লক্ষ্যে সেবাগ্রহীতারা জেলা প্রশাসকের শরণাপন্ন হন। সর্বস্তরের জনগণের কাঙ্ক্ষিত সেবা প্রাপ্তি নিশ্চিতে জেলা প্রশাসনের এরূপ গণশুনানি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক ফরিদা খানম।

এ সময় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সাদিউর রহিম জাদিদসহ সিনিয়র সহকারী কমিশনার ও এঙিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধপরীক্ষার ফল দেখে যেতে পারেননি ওয়াসিম
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে দুই জনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা যুবদল নেতার