“বিশৃঙ্খলা কারীদের শক্ত হাতে প্রতিরোধ করা হবে “- মীর হেলাল

হাটহাজারী প্রতিনিধি | মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০২৪ at ১২:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেছেন, আমার দলীয় কোনোকর্মী যদি কোনো বিশৃঙ্খলা সৃষ্টির পায়ঁতারা করে তাদেরকে অবশ্যই শক্ত হাতে প্রতিরোধ করা হবে। আর এবারের দূর্গাপূজা হবে উৎসব মুখর।

সোমবার (০৭ অক্টোবর) বিকেল ৪ টার দিকে আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে পৌরসভার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, গত ৫ আগষ্টের পর থেকে বাংলাদেশ থেকে স্বৈরাচারী, লুটরাজ পালিয়ে গেছে। বিগত সময়ে হাটহাজারীকে অশান্ত করার জন্য কিছু কুচক্রী মহল মন্দির ভাঙ্গার মিথ্যা মামলা দিয়ে আমাদের অসংখ্য রাজনৈতিক ব্যক্তিকে কারাগারে আটক রেখেছিলেন। আসলে তারা চেয়েছিলো শান্ত হাটহাজারীকে অশান্ত করতে কিন্তু তারা আর সফল হতে পারবে না। গত ৫ আগষ্ট যেভাবে শক্ত হাতে প্রতিরোধ করা হয়েছে ঠিক সেভাবে বিশৃঙ্খলা কারীদের প্রতিরোধ করা হবে।

হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের আহবায়ক বাবু অশোক কুমার মাষ্টার এর সভাপতিত্বে ও হাটহাজারী উপজেলা পূজা উৎযাপন পরিষদের যুগ্ম আহবায়ক সাংবাদিক বাবলু দাশ এর সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও হাটহাজারী পৌরসভা বিএনপি আহবায়ক আলহাজ্ব জাকের হোসেন। অন্যান্যদের মধ্যে উপজেলা বিএনপির সদস্য সচিব মো. গিয়াসউদ্দিন চেয়ারম্যান (সাবেক), বিএনপি নেতা ডাঃ রফিকুল আলম চৌধুরী, মো. অহিদুল আলম, এমএ শুক্কুর (কাউন্সিলর), মো. আকবর আলী, মো.মনিরুল আলম জনি, সৈয়দ নাছির উদ্দীন, লায়ন আনোয়ার হোসাইন উজ্জ্বল, মো. তকিবুল হাসান চৌধুরী তকি, মো. ইসমাইল, মো. ওসমান গনি, হাজী ইলিয়াস চৌধুরী, এসএম ফারুক, আবুল হাশেম চৌধুরী, নিজাম উদ্দিন হাকিম, হাটহাজারী পূজা উৎযাপন পরিষদের সাবেক সভাপতি বাবু গোবিন্দ প্রসাদ দাশ, পৌরসভা বিএনপি নেতা মো.শাহেদুল আজম শাহেদ, এডভোকেট রিয়াদ, সদস্য সচিব বাবু উজ্জ্বল দত্ত, টিটু তালুকদার, নয়ন চৌধুরী, মাষ্টার বিজয় দত্ত, মো. এমরান চৌধুরী, মো. নুরুল কবির তালুকদার, মো. জিএম সাইফুল ইসলাম, মির্জা এমদাদ, মো. হেলাল উদ্দিন, মির্জা এরশাদ, মো. ইলিয়াস মেহেদী, আরেফিন সাইফুল, মো.গাজী আবদুল মুবিন, মো. নুরুল হক পুতু, মো. আজম উদ্দিন মাষ্টার, ডাঃ আবুল খায়ের,মো.কামাল উদ্দিন, মো.নাসিম মেম্বার, মো. ইয়াকুব মেম্বার, হোসেন মেম্বার, মো. মজিবুর রহমান,মো.শাহজাহান বাদশা, গাজী ইউসুফ, মো. শাহজাহান মঞ্জু, মো. সাইফুল ইসলাম, মো.শহীদুল্লাহ্ মিন্টু, মো. নাসিম মেম্বার, মো. আজিম, রেজাউল করিম চৌধুরী রকি, মো. শাহেদ খাঁন, লায়লা ইয়াসমিন, মো. রুবেল, মো.কামাল, নাসরিন আক্তার, পারভীন জাহান চৌধুরী, রিপন নাথ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ২১ কোটি টাকার তিমি মাছের বমিসহ একজন গ্রেপ্তার