লোহাগাড়ায় চোরাই তিনটি টেক্সি উদ্ধার, গ্রেপ্তার ১

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ৭ অক্টোবর, ২০২৪ at ৬:০৫ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় চোরাইকৃত তিনটি সিএনজি চালিত টেঙিসহ তামজিদ হোসেন (২৭) নামে চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে সদর ইউনিয়নের জোনাবী পাড়ায় কাজীর পুকুর পাড়স্থ নুরুল কবিরের মালিকানাধীন শাহপীর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার তামজিদ সদর ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের দরবেশহাট মাওলানা পাড়ার মোস্তাক আহম্মদের পুত্র।

পুলিশ জানায়, একটি চক্র জেলার বিভিন্ন এলাকা থেকে সিএনজি চালিত টেক্সি চুরি করে শাহপীর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে নিয়ে আসে। সেখানে ইঞ্জিন ও চেসিস নাম্বার মুছে ফেলে। এরপর টেক্সির বিভিন্ন পার্টস রং পরিবর্তন করে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ ওয়ার্কসপ থেকে তিনটি চোরাই সিএনজি চালিত টেক্সি উদ্ধার করেন।

এসময় ওয়ার্কশপে ম্যানেজার তামজিদকে গ্রেপ্তার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায় চোর চক্রের সদস্য সাতকানিয়া থানার রূপকানিয়া এলাকার বর্তমানে উপজেলার আমিরাবাদ খুলু খলিফার বাড়ির আব্দুল কাদেরের পুত্র নুরুল কবির (৪৫)

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, শনিবার গ্রেপ্তার সিএনজি চালিত টেঙি চোর চক্রের সদস্যকে আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যদেরকেও গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমাওলানা রূহুল আমীনের ইন্তেকাল
পরবর্তী নিবন্ধনাজিরহাট কলেজ এডহক কমিটির সভাপতি হলেন ব্যারিস্টার মীর হেলাল