মহানগরী জামায়াতের কর্মপরিষদের বৈঠক

| শনিবার , ৫ অক্টোবর, ২০২৪ at ৪:১৪ পূর্বাহ্ণ

জামায়াতে ইসলামীর মহানগরী আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, দীর্ঘ ১৫ বছর পর চট্টগ্রাম মহানগরী জামায়াতের উদ্যোগে সদস্য সম্মেলনকে ঘিরে যাবতীয় প্রস্তুতি আমরা সমপন্ন করেছি এবং সদস্যদের মাঝেও ব্যাপক উৎসাহউদ্দীপনা সৃষ্টি হয়েছে। কিন্তু অনিবার্য কারণবশতঃ ৫ অক্টোবর নির্ধারিত সদস্য (রুকন) সম্মেলন এর তারিখটি আমাদেরকে পরিবর্তন করতে হয়েছে। অতি শীঘ্রই পরবর্তী তারিখ জানানো হবে। তিনি গত বৃহস্পতিবার জামায়াতে ইসলামী মহানগরীর কর্মপরিষদ সদস্যদের এক বৈঠকে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

দেওয়ান বাজারস্থ জামায়াত কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মহানগরী নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার ও মুহাম্মদ উল্লাহ, সাংগঠনিক সমপাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, ডা. মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, আবু হেনা মোস্তফা কামাল, এস এম লুৎফর রহমান, আমির হোসাইন, ফখরে জাহান সিরাজী সবুজ, মাহমুদুল আলম প্রমুখ।

নগর জামায়াতের আমীর শাহজাহান চৌধুরী বলেন, পতিত স্বৈরাচার আওয়ামী লীগ দীর্ঘদিন ধরে জামায়াত ও শিবিরের নেতাকর্মীদের অত্যাচারনির্যাতন ও জুলুম চালিয়েছে, পাশাপাশি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। তিনি অবিলম্বে এই মিথ্যা মামলাগুলো প্রত্যাহারের জন্য অন্তর্বর্তী সরকারের প্রতি দাবি জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম দলিল লেখক সমিতির বিশেষ সাধারণ সভা
পরবর্তী নিবন্ধজাফর-সালাহউদ্দিনসহ ৩৫ জনের বিরুদ্ধে পেকুয়া থানায় মামলা