বাঁশখালীতে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থায় ইয়ুথ ফোরাম সভা

| মঙ্গলবার , ১ অক্টোবর, ২০২৪ at ৫:৩১ পূর্বাহ্ণ

যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থা (জএেসইউএস) মানব উন্নয়ন এবং মানবাধকিার সমুন্নত রাখার সাথে সর্ম্পকতি কর্মোদ্দীপনায় এগিয়ে যাচ্ছে। যুব সমাজকে অন্যতম মানবসম্পদে পরিণত করার লক্ষ্য নিয়ে দীর্ঘদিন ধরে জেএসইউএস বাঁশখালীর বাহারছড়া ইউনিয়নে প্রতিবন্ধী অপ্রতিবন্ধী তরুণদের নিয়ে উন্নয়নমুখী তৎপরতা অব্যাহত রেখেছে। ইয়ুথ ফোরামের ব্যানারে লেখাপড়ার পাশাপাশি এই তরুণরা বিপুল কর্মোদ্দীপনায় ইউনিয়নে সামাজিক দায়বদ্ধতামূলক জনকল্যাণমুখী কাজ করে সাড়া জাাগিয়ছে।

বাঁশখালীতে যুগান্তর সমাজ উন্নয়ন সংস্থার আয়োজনে বাহারছড়া ইউনিয়ন ইয়ুথ ফোরামের এক মতবিনিময় সভা ও প্রশ্নোত্তর পর্ব এবং আগামীদিনের সুন্দর যুব সমাজ গঠনের দৃপ্ত অঙ্গীকার ব্যক্ত করা হয়। সমপ্রতি জেএসইউএস ব্যবস্থাপনা উপদেষ্টা ও পরিচালক কবি সাঈদুল আরেফীনের সভাপতিত্বে বাঁশখালীস্ত গুনাগরী কার্যালয়ে আগামীর সম্ভাবনাময় কলেজ বিশ্ববদ্যিালয়ে পড়ুয়া সেই সব তারুণ্যদের নিয়ে মূল আলোচক হিসেবে বক্তব্য রাখতে গিয়ে গিয়ে সিডিডির সিনিয়র কোঅর্ডিনেটর রেজাউল আলম বলেন, যুব সমাজ হলো আমাদের সম্পদও শক্তি। যুবশক্তিকে সমুন্নত রাখতে হলে তাদের ঐক্যবদ্ধ করতে হবে। জেএসইউএস প্রজেক্ট অফিসার রাজেশ রতন মল্লিকের সঞ্চালনায় যুব সমাজকে নিয়ে আগামীদিনের কর্মপরিকল্পনা সাজাতে আয়োজিত এ মতবিনিময় সভার সাফল্য কামনা করে পরিচালক সাঈদুল আরেফীন বলেন, আজকের যুবকদের মতামতে অনেক গুরুত্বপূর্ণ তথ্য আমরা সংগ্রহ করতে পারলাম। যা আগামীদিনের সুন্দর তারুণ্য ও সুবর্ণ সমাজ প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এয়াড়া এতে

ইয়ুথ ফোরামের সভাপতি দেলোয়ার হোসেন সাধারণ সম্পাদক প্রকল্পের বাইরেও তাদের কর্মতৎপরতা তুলে ধরেন। বাহারছড়া ইউনিয়নের নানা স্তরে তারা যুব সমপ্রদায়কে সংগঠিত করে কাজ করার ব্যাপারে অন্যান্য যুবকদের মধ্যে আলোকপাত করেন লিয়াকত হোসেন, সারঝিনা সুলতানা, আরজু আকতার, আফরোজা সুলতানা, ইসমতারা বেগম, জান্নাতুল ফেরদৌস, মো. মাহিম, সম্রাট আকবর চৌধুরী, খালেদ বিন আজিজ, শাহনেওয়াজ উদ্দিন চৌধুরী সম্রাট, মো. রাশেদ, মো. দিনহাজ, তানজিনা আক্তার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় তিন বসতঘরে ডাকাতি
পরবর্তী নিবন্ধপাহাড় ধসের সতর্কতা ব্যবস্থাকে শক্তিশালী করতে কাজ করবে এনজিও সংস্থা