তাকওয়া অর্জন ছাড়া সফলতা লাভ সম্ভব না

লোহাগাড়ায় যুব শিক্ষা শিবিরে অধ্যাপক ডা.জালাল আহমদ

| সোমবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:৪৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী বটতলী শহরের আমীর ও উপজেলা যুব বিভাগের সভাপতি অধ্যাপক ডা. জালাল আহমদ বলেছেন, কোরআন মজিদে মুমিনের যেসব বিষয়ের প্রতি বেশি গুরুত্বারোপ করা হয়েছে তার মধ্যে তাকওয়া অন্যতম। কারণ তাকওয়া বা আল্লাহভীতি মুমিনের অনন্য বৈশিষ্ট্য। এই বৈশিষ্ট্য অর্জন ছাড়া দুনিয়া ও আখিরাতে মুমিন কখনো সফলতা লাভ করতে পারে না। আমাদের দৈনন্দিন জীবনে তাকওয়া বাস্তবায়ন করলেই দুনিয়া ও আখিরাতে সফলতা মিলবে।

গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার একটি রেস্টুরেন্ট মিলনায়তনে বাংলাদেশ জামায়াতে ইসলামী লোহাগাড়া ৩নং ওয়ার্ডের উদ্যোগে আয়োজিত যুব শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী লোহাগাড়া সদর ইউনিয়ন আমীর অধ্যাপক জহির মুহাম্মদ শামসুদ্দিন। ৩নং ওয়ার্ড সেক্রেটারি আবদুর রশিদের সঞ্চালনায় ও ৩নং ওয়ার্ড সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লোহাগাড়া সদর ইউনিয়ন জামায়াতে ইসলামীর সেক্রেটারি মাওলানা মুহাম্মদ মহিউদ্দীন, মাওলানা মুহাম্মদ শাহজাহান, এ্যাডভোকেট মোহাম্মদ ফয়সাল, মৌলানা সৈয়দ আহমদ, এ্যাডভোকেট মোহাম্মদ হাসান, বেলাল উদ্দিন ফারুকী, একরামুল হাসান জিহান প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন লোহাগাড়া বাইতুশ শরফ কেন্দ্রীয় জামে মসজিদের খতিব আবদুল মান্নান আল কাদেরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষার্থীদের পড়ালেখায় মনোযোগী হয়ে দায়িত্ববোধে জাগ্রত হতে হবে
পরবর্তী নিবন্ধআত্মমর্যাদাশীল জাতি গঠনে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ