ইসলাম পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা

মুরাদপুরে মাহফিলে শাহজাহান চৌধুরী

| রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:২৬ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও মহানগরী জামায়াতে ইসলামীর আমীর শাহজাহান চৌধুরী বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা এবং আল্লাহর মনোনীত দ্বীন। মানুষকে হেদায়েতের জন্য যুগে যুগে আল্লাহ নবী রাসূল (.)গণকে প্রেরণ করেছেন। সমাজের সর্বস্তরে হযরত মুহাম্মদ (.) এর আদর্শ অনুসরণের মাধম্যেই দুনিয়ায় শান্তি এবং আখেরাতে মুক্তি লাভ সম্ভব।

বাংলাদেশ জামায়াতে ইসলামী পাঁচলাইশ থানার উদ্যোগে গতকাল শনিবার মুরাদপুর চত্বরে সীরাতুন্নবী (সা.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহফিলে প্রধান ওয়ায়েজ হিসেবে বক্তব্য দেন, . গিয়াসউদ্দিন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন, নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, মাওলানা হারুনুর রশীদ, মুফতি মাওলানা আহমদুর রহমান নদভী।

মাহফিলে সভাপতিত্ব করেন পাঁচলাইশ থানা জামায়াতের আমীর মাহবুবুল হাছান রুমি। মাহফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, থানা সেক্রেটারি মাওলানা মফিজুল হক, ইঞ্জিনিয়ার মুহাম্মদ সোলেমান, তাওহীদ আজাদ, কাজী আব্বাস আলী, শফিউল আজিম মন্টি, জাহান উদ্দিন, সোহেল রানা, আব্দুল মালেক, ইঞ্জিনিয়ার আবুল কালাম, ইঞ্জিনিয়ার আরিফুল হোসাইন, মাওলানা আজিজুল হক প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাহারছড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় মুরগির খামার থেকে যুবকের লাশ উদ্ধার