প্রকাশিত সংবাদের প্রতিবাদ

| রবিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:০৯ পূর্বাহ্ণ

রাউজানে ছাত্রদলের দুইজনকে অপহরণ ও মারধরের ঘটনায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারীরা জড়িত নয় বলে দাবি করা হয়েছে। গতকাল শনিবার উত্তর জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের একাধিক নেতা বিবৃতি দিয়ে এ দাবি করেন।

বিবৃতিতে বলা হয়, গিয়াস কাদের চৌধুরীর অনুসারীদের জড়িত থাকার বক্তব্যটি মিথ্যা ও পাগলের প্রলাপ ছাড়া কিছুই নয়। তথাকথিত দুই ছাত্রদল নেতা হামলার শিকার হয়েছে মূলত চাঁদাবাজির ভাগবাটোয়ারা নিয়ে। নিজেদের অপকর্ম আড়াল করতে গিয়াস উদ্দিন কাদের চৌধুরীর অনুসারীদের জড়িয়ে অপপ্রচার চালানো হচ্ছে। ওই ঘটনার সঙ্গে তার কর্মী সমর্থকদের বিন্দুমাত্র সংশ্লিষ্টতা নেই বলে দাবি তাদের। বিবৃতিতে গত ২৭ সেপ্টেম্বর দৈনিক আজাদীতে ঘটনার বিষয়ে ‘রাউজানে ছাত্রদলের দুই নেতাকে অপহরণ’ শিরোনামে প্রকাশিত প্রতিবেদনে গিয়াস কাদের চৌধুরীর অনুসারীর জড়িত থাকার বিষয়ে যে বক্তব্য এসেছে তারও প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিদাতারা হচ্ছেনউত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং চট্টগ্রাম বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট এনামুল হক, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবু জাফর চৌধুরী, রাউজান উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল হুদা চেয়ারম্যান, ফিরোজ আহমেদ, ফয়েজুল ইসলাম টিপু চেয়ারম্যান, পৌর বিএনপি নেতা মনজুরুল হক, উত্তর জেলা যুবদলের সহ সভাপতি মোজাম্মেল হক, সাবের সুলতান কাজল, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম বাবুল, ইউসুফ তালুকদার, রাউজান উপজেলা যুবদলের সদস্য সচিব ইশতিয়াক চৌধুরী অভি, যুগ্ম আহ্বায়ক জানে আলম, মোহাম্মদ মুছা, মোহাম্মদ একরাম, জেলা ছাত্রদলের সহ সভাপতি তসলিম উদ্দিন ও যুগ্ম সম্পাদক ছোটন আজম।

পূর্ববর্তী নিবন্ধসম্প্রীতিমূলক রাষ্ট্র গঠনে সকলকেঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান
পরবর্তী নিবন্ধচন্দনাইশ পৌরসভা জামায়াতের কর্মী সম্মেলন