লোহাগাড়ায় ঘুমের মধ্যে সাপের কামড়, যুবকের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | বুধবার , ২৫ সেপ্টেম্বর, ২০২৪ at ৯:৩৩ অপরাহ্ণ

লোহাগাড়ার বড়হাতিয়ায় ঘুমের মধ্যে সাপের কামড়ে রমজান আলী (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রমজান আলী ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের হাজী পাড়ার ভেট্টা মিয়ার পুত্র।

জানা যায়, প্রতিদিনের ন্যায় গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রাতের খাবার খেয়ে রমজান আলী ও তার স্ত্রী মাটির ঘরে নিজেদের শয়নকক্ষে ঘুমাতে যান। ঘুমের মধ্যে বিষাক্ত সাপ তাকে ডান হাতে কামড় দিয়েছে।

রাত সাড়ে ৩টার দিকে রমজান আলী বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে ছটপট করতে থাকেন। পরে স্ত্রী বিষয়টি বুঝতে পেরে পরিবারের অন্যান্য সদস্যদের ডেকে তাদের রুমে আনেন। পরে যে কোন সময় তার মৃত্যু হয়েছে। রমজান আলী কিছুদিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তৈয়ব জানান, সকালে সাপের কামড়ে আক্রান্ত এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার এসআই মাহফুজুর রহমান জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল লিপিবদ্ধ করা হয়েছে। পরে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে দুই মাদক কারবারি গ্রুপের মধ্যে দফায় দফায় গোলাগুলি
পরবর্তী নিবন্ধবঙ্গোপসাগরে ট্রলারডুবি, ১৯ জেলেকে চট্টগ্রামের এফভি আর্নিমার উদ্ধার