ঈদে আজম উদযাপন উপলক্ষে আনন্দ জুলুস ও সমাবেশ

| রবিবার , ২২ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:৩৪ পূর্বাহ্ণ

প্রাণাধিক প্রিয়নবীর শুভাগামন ঈদে আজম উদযাপন উপলক্ষে গত ২০ সেপ্টেম্বর শুক্রবার জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন জামে মসজিদ ও মুসল্লীদের পক্ষ থেকে আনন্দ জুলুস ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জুলুসে সভাপতিত্ব করেন শাহীন হামিদ ইব্রাহীম, ম্যানেজিং ট্রাস্টি, জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা রেজাউল কাওসার, খতিব, জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন জামে মসজিদ। সমাপনী বক্তব্য দেন শরিফ আলী আহমেদ ফাত্তাহ, ট্রাস্টি সদস্য জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল কাদের ইব্রাহিম, ম্যানেজিং ট্রাস্টি সদস্য জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন, সোহেল আহমেদ, ম্যানেজার জাহানারা ইব্রাহিম ফাউন্ডেশন, এতে আরো উপস্থিত ছিলেন, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব চট্টগ্রাম জেলার নেতা নাফিজ মোবারক, আব্দুল বারেক, লুৎফুর রহমান লিটন, নজিবুল কবির রাহগীর, আমির হোসেন, রাসেল আহমদ, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজী নুর আব্বাস, ইমরান উদ্দীন, ইয়াকুব রানা, শরীফ উদ্দীন, মাওলানা বেলাল উদ্দীন, হাফেজ সালাউদ্দীন প্রমুখ।

এতে প্রধান বক্তা বলেন, সত্য ও মানবতার মহান রাসুলের দিশা ব্যতীত স্রষ্টার বন্ধন যেমন হয় না; তেমনি মহান রাসুলের দিশা ব্যতীত মানবিক অস্তিত্ব, মানবজীবন, জীবনের রাষ্ট্র ও জীবনের দুনিয়াও হয় না। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধউপাচার্যের সঙ্গে ছাত্র সংগঠনের সভা, প্রকাশ্যে ঢাবি ছাত্রশিবির সভাপতি
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় দখলমুক্ত বনের জমি পরিদর্শনে প্রধান বন সংরক্ষক