নিজেদের সঠিক পথে পরিচালিত করতে হবে

চন্দনাইশে মতবিনিময়কালে কর্নেল অলি

| শুক্রবার , ২০ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৩৪ পূর্বাহ্ণ

লিভারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল অলি আহমেদ বীর বিক্রম বলেছেন, যারা অন্যায় করে তারা আল্লাহর বান্দাও না, নবীর উম্মতও না; তারা জানোয়ার। জানোয়ারের হাত থেকে বাংলাদেশকে মুক্ত করতে হবে। এর জন্য আমাদের সবাইকে সঠিকভাবে নিজেদের পরিচালনা করতে হবে। তাহলে পুরো বাংলাদেশ ঠিক হয়ে যাবে। তিনি গত ১৮ সেপ্টেম্বর নিজ গ্রামের বাড়িতে এলডিপির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এলডিপির চেয়ারম্যান কর্নেল অলি আহমেদ বীর বিক্রমের সঙ্গে এদিন গ্রামের বাড়িতে দেখা করতে ৮ ইউনিয়ন ও ২ পৌরসভার দলের নেতাকর্মীরা ছুটে আসেন। দূরদূরান্ত থেকেও যোগ দেন অনেক নেতাকর্মী। মিছিলেস্লোগানে মুখরিত হয়ে জনস্রোতে ভরে উঠে এলডিপি চেয়ারম্যানের গ্রামের বাড়ি।

সভায় আরো বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা এলডিপির সভাপতি মোতাহের মিয়া, সাধারণ সম্পাদক আকতার আলম, চন্দনাইশ পৌরসভা এলডিপির সভাপতি এম আইনুল কবির, সাধারণ সম্পাদক আকতার উদ্দিন, দোহাজারী পৌরসভা এলডিপির সভাপতি লিয়াকত আলী, সাতবাড়িয়া ইউনিয়ন এলডিপির সভাপতি শামশুল আলম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, প্রমুখ। এছাড়াও সভায় যোগ দেন অনেক জনসাধারণও। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে বন্যার্তদের এক টাকায় বাজার ও পুনর্বাসন সামগ্রী বিতরণ
পরবর্তী নিবন্ধ১০৪ বিলিয়ন ডলার বিদেশি ঋণ রেখে গেছেন হাসিনা