সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ গ্রেপ্তার

| রবিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:০২ পূর্বাহ্ণ

সাবেক আওয়ামী লীগ সরকারের নেতামন্ত্রীসহ বিভিন্ন স্তরে গ্রেপ্তারের ধারায় এবার ধরা হয়েছে সাবেক জনপ্রশাসন মন্ত্রী এবং মেহেরপুর১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনকে। গতকাল শনিবার রাতে ঢাকার ইস্কাটন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নর‌্যাব। খবর বিডিনিউজের।

র‌্যাবের পাঠানো এক বার্তায় বলা হয়েছে, হাতিরঝিল থানার নিউ ইস্কাটন এলাকার ৩৯৮ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে ফ্ল্যাটটির মালিক কে, সে সম্পর্কে তথ্য পাওয়া যায়নি ।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মুনিম ফেরদৌস বলেন, ৫ আগস্ট সরকার পতনের পর সাবেক এই মন্ত্রীর বিরুদ্ধে মেহেরপুর থানায় তিনটি এবং ঢাকার আদাবর থানায় একটি হত্যা মামলা হয়েছে। তাকে আমরা আদাবর থানার মামলায় হস্তান্তর করেছি।

আওয়ামী লীগ সরকারের মন্ত্রীপ্রতিমন্ত্রী ও সাবেক প্রধানমন্ত্রীর উপদেষ্টাসহ এরই মধ্যে দলটির কয়েকজন এমপিকেও গ্রেপ্তার করা হয়েছে। ফরহাদ হোসেন দ্বাদশ সংসদ নির্বাচনের পর গঠিত শেখ হাসিনার মন্ত্রিসভায় পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পান। এর আগের সরকারে একই মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ছিলেন তিনি। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেহেরপুর১ আসন থেকে তিনবার সংসদ সদস্য হয়েছিলেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম-কলকাতা রুটে ফ্লাইট চলাচল বন্ধ
পরবর্তী নিবন্ধকক্সবাজার সৈকতে নারীদের হেনস্তা, জড়িত ব্যক্তি গ্রেপ্তার