জনকল্যাণমুখী দেশ পুনর্গঠনে সব মহলকে একযোগে কাজ করতে হবে

জামায়াতের কর্মী সম্মেলনে মুহাম্মদ শাহজাহান

| বুধবার , ২৮ আগস্ট, ২০২৪ at ৯:৪৮ পূর্বাহ্ণ

জনকল্যাণমুখী দেশ পুনর্গঠনে সকল মহলকে একযোগে কাজ করতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও নির্বাহী পরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ শাহজাহান। তিনি বলেন, সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে ইনসাফ, গণতান্ত্রিক মূল্যবোধ, আইনের শাসন ও ইসলামী মূল্যবোধের বাংলাদেশ গড়ে তোলা হবে। সোমবার নগরীর পাঁচলাইশ ও চান্দগাঁও থানা জামায়াতের উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

পাঁচলাইশ থানা আমীর ইঞ্জিনিয়ার মাহবুবুল হাছান রুমির সভাপতিত্বে কর্মী সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, সংসদীয় দলের হুইপ, চট্টগ্রাম মহানগরী আমীর ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য, নগর জামায়াতের নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও নগর জামায়াতের সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি ফয়সাল মুহাম্মদ ইউনুস, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী ও নগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি এস এম লুৎফর রহমান।

পাঁচলাইশ থানা সেক্রেটারি মাওলানা মফিজুল হকের সঞ্চালনায় পাঁচলাইশ থানার কর্মী সম্মেলনে আরও বক্তব্য রাখেন চকবাজার থানা আমীর আহমেদ খালেদুল আনোয়ার, বায়েজিদ থানা আমীর জাকির হোসেন, পাঁচলাইশ থানার নায়েবে আমীর সোলায়মান চৌধুরী, থানার এসিস্ট্যান্ট সেক্রেটারি তাওহিদ আজাদ, ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আমীর মাওলানা আবদুর রহিম, ৭ নম্বর ওয়ার্ড আমীর কাজী আব্বাস আলী, থানার কর্মপরিষদ সদস্য সোহেল রানা, কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার আবুল কালাম, কর্মপরিষদ সদস্য আবদুল মালেক, কর্মপরিষদ সদস্য আজিজুল হক প্রমুখ।

চান্দগাঁও থানা আমীর মোহাম্মদ ইসমাইল সভাপতিত্বে চান্দগাঁও থানার কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নায়েবে আমীর মুহাম্মদ নজরুল ইসলাম, মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা খাইরুল বাশার, দারসূল কুরআন পেশ করেন দারুল উলুম কামিল মাদ্রাসা ও বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ প্রফেসর ড. সাইয়্যেদ আবু নোমান, বিশিষ্ট সাহিত্যিক ও লেখক ড. আহসান হাবীব ইমরোজ ও থানা নায়েবে আমীর অধ্যাপক জসিম উদ্দিন।

থানা সেক্রেটারি জসিম উদ্দিন সরকারের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন থানা এসিস্ট্যান্ট সেক্রেটারি আজাদ চৌধুরী ও ওমর গণি, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন জামায়াত নেতা নুরুল মোস্তফা হোলালী, ইঞ্জিনিয়ার ওমর ফারুক, . জাকির হোসেন হাওলাদার, হাফেজ মাওলানা আব্দুল আজিজ শোয়াইব, বিশিষ্ট সমাজকর্মী নুরুল হোসাইন, আব্দুল কাদের পাটোয়ারি, রইসুর রহমান চৌধুরী তিতু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহোয়াইট হাউসের বিবৃতিতে নেই বাংলাদেশ প্রসঙ্গ
পরবর্তী নিবন্ধচড়ুই কবুতর ও ভাত শালিকের বন্ধুত্ব