গালির প্রতিবাদ করায় গুলি!

বাঁশখালীতে দুই পরিবারের মারামারিতে আহত ১০

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ২৬ জুলাই, ২০২৪ at ৬:১৪ পূর্বাহ্ণ

বাঁশখালীতে গালি দেওয়া ও পারিবারিক বিরোধকে কেন্দ্র করে হামলাপাল্টা হামলা ও গুলির ঘটনায় অন্তত ১০ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পশ্চিম পুঁইছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর আহত আবু সৈয়দ (৭৫), আবু হানিফ (৩০), জামাল উদ্দিন (৩৮), মো. আরিফ (২৬) ও সাহাব উদ্দিনকে (৬০) চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অন্যদের মধ্যে উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন আবু হানিফ ও আরিফের মা হানোয়ারা বেগম এবং প্রতিপক্ষ সাহাব উদ্দিনের স্ত্রী হালিমা খাতুন।

ঘটনার ব্যাপারে হানোয়ারা বেগম জানান, সাহাব উদ্দিনের পরিবারের লোকজন প্রায় সময় আমাদের নানাভাবে হয়রানি করে। বৃহস্পতিবার বিকেলে আমার মেয়ের বিয়ের বাজার করে আত্মীয়স্বজনসহ বাড়িতে আসলে সাহাব উদ্দিনের ছেলে মেয়েকে উদ্দেশ্য করে অশ্রাব্য গালিগালাজ করতে থাকে। তার প্রতিবাদ করলে সে আমাদের দিকে তেড়ে এসে এয়ারগান নিয়ে গুলি ছুঁড়ে। তাতে বাড়িতে বেড়াতে আসা আত্মীয় জামাল উদ্দিনসহ বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। ঘটনার ব্যাপারে অপর পক্ষের আহত সাহাব উদ্দিন জানান, ঝগড়ার এক পর্যায়ে আমি ইটের আঘাতে আহত হই এবং আমার স্ত্রীও তাদের মারধরের শিকার হয়। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে এয়ারগানের গুলি ছুড়ে।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুধাংশু শেখর হাওলাদার বলেন, ঘটনায় উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। আমরা সবার বক্তব্য শুনছি। থানায় অভিযোগের প্রেক্ষিতে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধপাঁচ দিনের রিমান্ডে আন্দালিব পার্থ
পরবর্তী নিবন্ধচলে গেলেন ব্যান্ড সংগীতের তারকা শাফিন আহমেদ