ধ্বংসযজ্ঞ চালিয়ে সরকারকে উৎখাত করা যাবে না

আহত ছাত্রলীগ নেতাকর্মী ও শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে আবদুচ ছালাম এমপি

| বৃহস্পতিবার , ২৫ জুলাই, ২০২৪ at ১:৫৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কোটা বিরোধী আন্দোলনের নামে জামায়াতবিএনপির নৈরাজ্যে আহত ছাত্রলীগ নেতাকর্মী, সাধারণ শিক্ষার্থী ও পথচারীদের দেখতে চমেক ও নগরীর বিভিন্ন ক্লিনিকে যান সংসদ সদস্য আবদুচ ছালাম। এ সময় তিনি আহত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং সহমর্মিতা প্রকাশ করেন। তিনি চিকিৎসকদের সাথে কথা বলে আহতদের চিকিৎসাসেবা নিশ্চিত করতে যা যা করা দরকার তা করতে অনুরোধ জানান।

এ সময় আহত পরিবারের স্বজন, চিকিৎসক ও নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক চিকিৎসার খোঁজখবর রাখছেন। আমরাও আহতদের চিকিৎসার খোঁজ খবর রাখছি। চিকিৎসার জন্য যা যা করা দরকার তা আমরা করব।

তিনি আরো বলেন, বিএনপিজামায়াত জোট কোটাবিরোধী আন্দোলনের নামে সারা দেশে ধ্বংসযজ্ঞ চালিয়ে সরকারকে উৎখাত করার পরিকল্পনা বাস্তবায়নে শিক্ষার্থীদের ঢাল হিসেবে ব্যবহার করেছে। ধ্বংসযজ্ঞ চালিয়ে সরকারকে উৎখাত করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা পরিস্থিতি দ্রুত নিয়ন্ত্রণে আনতে পেরেছে। এজন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। তিনি কোটা নিয়ে আপিল বিভাগের রায়কে স্বাগত জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনি মুসলমানসহ বিশ্বের নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান
পরবর্তী নিবন্ধআজ থেকে দুই দিনের ম্যাচ খেলবে ক্রিকেটাররা