আঞ্জুমানের বহুতল ভবন ও হাসপাতাল নির্মাণে সহযোগিতার আশ্বাস

সিএমপি কমিশনারের সঙ্গে আঞ্জুমান নেতৃবৃন্দের সাক্ষাৎ

| রবিবার , ১৪ জুলাই, ২০২৪ at ৪:৫৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) নতুন কমিশনার ও আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি মো. সাইফুল ইসলামের সঙ্গে গতকাল শনিবার সাক্ষাৎ করেছেন আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের নির্বাহী কমিটির নেতৃবৃন্দ। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং বই উপহার দেওয়া হয়।

আঞ্জুমানের সিনিয়র সহসভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সিএমপি কমিশনারের সঙ্গে নির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন। আঞ্জুমানের কার্যক্রম সম্পর্কে জানান সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী। এ সময় আঞ্জুমানের বহুতল ভবন ও হাসপাতাল নিয়ে আলোচনা করা হয়। সিএমপি কমিশনার বহুতল ভবন ও হাসপাতাল নির্মাণে সহযোগিতার আশ্বাস দেন। আঞ্জুমানের সেবামূলক কাজে এগিয়ে আসার জন্য চট্টগ্রামের বিত্তশালীদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশন) ও আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সহসভাপতি প্রকৌশলী আবদুল মান্নান, উপপুলিশ কমিশনার (সদর) এবং নির্বাহী সদস্য প্রকৌশলী মো. আব্দুল ওয়ারীশ, আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সহসভাপতি মো. ইউসুফ সর্দার, অধ্যাপক কাজী শাহাদাত হোসেন, কোষাধ্যাক্ষ মোরশেদুল আলম কাদেরী, সহসাধারণ সম্পাদক কাজী মো. আশেকে এলাহী, নির্বাহী সদস্য মোহাম্মদ শাহজাহান, হাজী জাহানারা বেগম লুনা, আফতাব রহিম চৌধুরী ফেরদৌস, প্রকৌশলী মোহাম্মদ আসাদ উল্লাহ, মোহাম্মদ ওসমান গনি, নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, সহকারী পরিচালক মো. সেলিম নাসের প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশহরে চবির টিএসসির জন্য জায়গা চেয়ে ডিসিকে চিঠি
পরবর্তী নিবন্ধ৭৮৬