দাঁড়িয়ে থাকা বাসের পেছনে অপর বাসের ধাক্কা, যাত্রী নিহত

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ১১ জুলাই, ২০২৪ at ৮:১১ পূর্বাহ্ণ

চন্দনাইশে সড়কের পাশে দাঁড়িয়ে বাস থেকে যাত্রী নামানোর সময় পেছন থেকে অপর একটি বাসের ধাক্কায় এক যাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ৩ জন যাত্রী। গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রামকক্সবাজার জাতীয় মহাসড়কের চন্দনাইশের গাছবাড়িয়া কলঘরস্থ মাজার পয়েন্ট সেতুর (বরগুনি ব্রিজ) উপর এ ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম নাছির হোসেন (৩২)

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কঙবাজার থেকে ছেড়ে আসা মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাত ১২টার দিকে মাজার পয়েন্ট সেতুর উপর দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় একইমুখী ইউরো কোচ নামে একটি স্লিপার বাস দ্রুতগতিতে এসে মারসা পরিবহনের বাসটির পেছনে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। এ সময় উভয় বাসের বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিরাজগঞ্জ জেলার ছড়া তেতুলিয়া এলাকার নাছির হোসেনকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসার পর চমেক হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানায় পুলিশ।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ এরফান জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি পুলিশের হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধইউনূসের মামলা ‘শ্রম আইন অপব্যবহারের’ উদাহরণ হতে পারে : যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধমহাসড়ক পার হতে গিয়ে পিকআপের ধাক্কা, মীরসরাইয়ে বৃদ্ধের মৃত্যু