বাসাউবিয়ান-৮৬ এর আর্থিক সহায়তা

| বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ১১:০৬ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের ৮৬ ব্যাচের এক দরিদ্র ছাত্রের পাশে দাঁড়ালো বাসাউবিয়ান ৮৬ ব্যাচের শিক্ষার্থীরা।

গত বছর মৌসুমী ঘূর্ণিঝড় ও পাহাড়ি ঢলে বাদল সুশীলের মাটির তৈরি ঘরটি মাটির সাথে মিশে যায়। প্রায় এক বছর যাবত তিনি দুঃখ কষ্টে স্ত্রী ও ছেলেমেয়েদের নিয়ে দিনাতিপাত করে আসছিলেন।

সম্প্রতি বিষয়টি জানতে পেরে বাসাউবিয়ান৮৬ বাদল সুশীলকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেয়। দুই সপ্তাহ আগে বাদল ঘর তৈরির কাজ শুরু করলে বাণীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬ ব্যাচের তার দেশি এবং প্রবাসী বন্ধুরা এগিয়ে আসে। দেশি এবং প্রবাসী বন্ধুরা মিলে গতকাল স্থানীয় একটি রেস্টুরেন্টে বাদল কান্তি সুশীলকে ঘর তৈরির জন্য সহযোগিতা স্বরূপ বাদলের হাতে আর্থিক অনুদান প্রদান করে। বন্ধু বাদলের গৃহ নির্মাণ তহবিলে অর্থ প্রদান অনুষ্ঠানটি শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ডাক্তার মোহাম্মদ আমজাদ হোসেনের সভাপতিত্বে এবং নজিবুল আহসান চৌধুরী সোহেলের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জালাল উদ্দিন, হেলাল উদ্দিন জুয়েল, নাছির উদ্দিন আহমেদ লিটন, শফিউল আজম লিটন, নাজিউর রহমান, মুজিবুর রহমান, সেলিম রাশেদ, অজয় চৌধুরী, পলাশ নন্দি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটেরীবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সভা
পরবর্তী নিবন্ধমুদির দোকানে বার্মিজ পাইথন