রোহিঙ্গা শিবিরে ছুরিকাঘাতে একজন খুন

| মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ৯:০২ পূর্বাহ্ণ

কক্সবাজারে উখিয়ার রোহিঙ্গা শিবিরে ‘আধিপত্য বিস্তারের জেরে’ প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ ইসমাইল নামে একজনকে খুন করা হয়েছেন। গতকাল সোমবার বিকেলে উখিয়ার কুতুপালং ২ ইস্ট নম্বর রোহিঙ্গা শিবিরের ডিব্লকে এ ঘটনা ঘটে। উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। খবর বাংলানিউজের।

স্থানীয়দের বরাতে দিয়ে তিনি বলেন, বিকেলে কুতুপালং ২ ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডিব্লকের বালির মাঠের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন মোহাম্মদ ইসমাইল। এক পর্যায়ে ৫/৬ জন অজ্ঞাত দুর্বৃত্ত তার গতিরোধ করে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় বালুর মাঠে নিয়ে ইসমাইলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ফেলে রেখে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মোহাম্মদ ইসমাইলকে উদ্ধার করে। পরে তাকে কুতুপালং রোহিঙ্গা শিবির সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানিয়েছেন, নিহতের শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। ওসি আরও বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে পুলিশ তা নিশ্চিত নয়। তবে প্রাথমিকভাবে রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে এ ঘটনা ঘটেছে পুলিশ তথ্য পেয়েছে। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ নেতা ইউসুফ স্মরণসভা
পরবর্তী নিবন্ধপেকুয়ায় বিষাক্ত সাপের দংশনে শিশু আহত