পটিয়ায় দুই সহযোগীসহ কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জুলাই, ২০২৪ at ৮:২০ পূর্বাহ্ণ

পটিয়ায় একাধিক মামলার আসামি কিশোর গ্যাং লিডার মো. সাইমন প্রকাশ ব্যানেট সাইমন দুই সহযোগীসহ পটিয়া থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে পটিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ড বাহুলী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল পটিয়া পৌরসভার বাহুলী এলাকার আবু তাহেরের ছেলে মো. সাইমন প্রকাশ ব্যানেট সাইমন প্রকাশ সায়েম (২৫), একই এলাকার মো. হারুনের ছেলে মো. জিয়া (২৩), কচুয়াই শেখ মোহাম্মদ পাড়ার শামসুল আলমের ছেলে মো. শফিকুল ইসলাম হৃদয় (২৪)

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া পৌরসভার বাহুলী এলাকার দোকানের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। আসামি মো. সাইমন প্রকাশ ব্যানেট সাইমনের বিরুদ্ধে চুরি, ছিনতাই, ডাকাতি, অস্ত্র, হত্যা ও পুলিশ আক্রান্ত মামলাসহ মোট ৮টি মামলা; মো. শফিকুল ইসলাম হৃদয়ের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও অস্ত্র মামলাসহ মোট ৩টি এবং মো. জিয়ার বিরুদ্ধে মোট ৩টি মারামারির মামলা রয়েছে। আসামিরা সক্রিয় কিশোর গ্যাংয়ের সদস্য এবং পটিয়া থানা এলাকায় বিভিন্ন চুরি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত রয়েছে বলে পুলিশ জানায়।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, পটিয়ার শান্তিশৃঙ্খলা বজায় রাখতে এবং যে কোন ধরনের বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। কোন অপরাধীই অপরাধ করে রেহাই পাবে না।

পূর্ববর্তী নিবন্ধবেনজীরের গুলশানের চার ফ্ল্যাট ভাড়া দেবে দুদক
পরবর্তী নিবন্ধপানিবন্দি ৩শ পরিবারে দুর্দশা