মীরসরাইয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৫:০৫ অপরাহ্ণ

মীরসরাইয়ে নুসরাত জাহান মাহিয়া (১৯) নামে নিজকক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মাহিয়া দক্ষিণ ওয়াহেদপুর এলাকার ওমান প্রবাসী মো: তসলিমের স্ত্রী ও খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব খৈয়াছড়া গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতে খাওয়া-দাওয়া করে নিজকক্ষে ঘুমাতে যাই মাহিয়া। সকালে অনেকবার ডাকাডাকির পরও সাড়া না পেয়ে পরিবারের লোকজন ভেতরে ঢুকে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলতে দেখে। এরপর পুলিশকে খবর দিলে সকালে ১০টার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মাহিয়ার ভাই মো: শরীফ অভিযোগ করেন, আমার বোনকে পরিকল্পিতভাবে শ্বশুর বাড়ির লোকজর মেরে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে দিয়েছে। তার পা নিচের ফ্লোরে লাগানো ছিল। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

ওয়াহেদপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম জানান, শনিবার সকালে আমাকে খবর দেয়ার পর ঘটনাস্থলে ছুটে যাই। পরিবারের সাথে কথা বলে জানতে পারি, গৃহবধূ আত্মহত্যা করেছে। আমি চেয়ারম্যান ও পুলিশকে মারা যাওয়ার বিষয়টি অবহিত করেছি।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাসুদ খাঁন জানান, আত্মহত্যার খবর পেয়ে দক্ষিণ ওয়াহেদপুর এলাকার একটি বাড়ির নিজ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছি।

লাশের সুরতহাল করে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ব্রিজের নিচ থেকে যুবকের লাশ উদ্ধার 
পরবর্তী নিবন্ধপেকুয়ায় মাছ ধরতে নেমে হেফজ বিভাগের ছাত্রের মৃত্যু