বর্ণমালার হাটের মাসিক সভা

| শনিবার , ৬ জুলাই, ২০২৪ at ৫:০৮ পূর্বাহ্ণ

বর্ণমালার হাটের মাসিক সভা গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় লালদীঘি পাড়স্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি সনজয় আচার্য্যের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত চট্টগ্রাম মহানগর পিপি এডভোকেট রূপম আচার্য্য।

তিনি বলেন, লোভক্ষোভ বর্তমানে একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। লোভ ক্ষোভের কারণে বিবেক বুদ্ধি লোপ পেয়ে মানুষ দুর্নীতি ও পাপের পথে ধাবিত হচ্ছে। চুরি, ডাকাতি, ছিনতাই, ঘুষ, দুর্নীতি, আধিপত্যবাদ, অপহরণ, গুম, খুন খারাবিসহ অধিকাংশ সামাজিক অনাচার ও বিপর্যয়ের পেছনে লোভ ক্ষোভের মারাত্মক প্রভাব রয়েছে।

সভায় বক্তারা লোভক্ষোভকে সামাজিক ব্যাধি হিসেবে ঘোষণা করার জন্য এবং লোভক্ষোভের মারাত্মক পরিণতি সম্পর্কে জনগণকে সচেতন করার জন্য সরকারি উদ্যোগে বিভিন্ন জনসচেতনতামূলক সভা সেমিনার আয়োজনের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান। এ সময় আরো বক্তব্য রাখেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম, আনোয়ারা থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কালাম খান, আইনজীবী বসন্ত আশীষ সুমন দাশ, এডভোকেট সুমন কান্তি সুশীল, জাতীয়তাবাদী তাতী দল কোতোয়ালী থানার সভাপতি রমজান আলী মুরাদ, আইনজীবী রিংকু দত্ত প্রমুখ। সভায় সঞ্চালক ছিলেন সংগঠনের দপ্তর সম্পাদক আইনজীবী পবন কুমার নাথ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরোটারি ক্লাব অব অপরূপ চট্টগ্রামের কমিটি গঠন
পরবর্তী নিবন্ধপটিয়ায় গুণীজন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা