চকরিয়ায় চার ছিনতাইকারী গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ১২ জুন, ২০২৪ at ৭:৫০ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় আঞ্চলিক মহাসড়কে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার সময় ওঁৎ পেতে থাকা সশস্ত্র চারজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে দেশে তৈরি একটি এলজি, এক রাউন্ড কার্তুজ, একটি টিপ ছোরা ও দুটি লম্বা কিরিচ। একইসাথে উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত বেশ কয়েকটি এনড্রয়েড মোবাইল এবং নগদ টাকাও।

আজ বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে পিএবিসি আঞ্চলিক মহাসড়কের চকরিয়ার পূর্ব বড় ভেওলাস্থ ঈদমণি লালব্রিজ এলাকায় এই অভিযান চালায় চকরিয়া থানার নিয়ন্ত্রণাধীণ মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশ।

গ্রেপ্তারকৃত চার ছিনতাইকারী হলেন- চকরিয়ার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের ঈদমণি গ্রামের ওবায়দুল হকের ছেলে আবদুল বাছেত (২১), মৃত শরিফ উদ্দিনের ছেলে বদিউল আলম (২০), নুরুল কবিরের ছেলে কামরুল হাসান (১৮) ও নুরুল আলমের ছেলে আরাফাত হোসেন বাপ্পি (২০)।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ‘ঈদযাত্রা নির্বিঘ্ন করতেই চকরিয়া থানার পুলিশ আঞ্চলিক মহাসড়কেও তৎপর রয়েছে। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ওঁৎ পেতে অভিযান চালিয়ে চারজন সশস্ত্র ছিনতাইকারীকে অস্ত্র, গুলি, কিছু নগদ টাকা ও বেশ কয়েকটি মোবাইলসহ হাতেনাতে ধৃত করা হয়।

এই ঘটনায় অস্ত্র ও ছিনতাইয়ের ধারায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে সড়কের উপর পণ্যবাহী গাড়ি পার্কিং, ৮ জনকে জরিমানা