টেকনাফে ডাকাত ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৪ জুন, ২০২৪ at ৬:২০ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অস্ত্রধারী ডাকাত ছেলের ছুরিকাঘাতে পিতা শাহ আলম প্রকাশ শাহাব মিয়া শাবু (৬১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের অন্তর্গত পানখালী এলাকার বাসিন্দা। মঙ্গলবার (৪ জুন) ভোর ৪ টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান তিনি।

স্থানীয়দের দেওয়া তথ্যমতে, পহেলা জুন টেকনাফের হ্নীলা ইউপির পানখালী এলাকায় সদ্য জেল থেকে বের হয়ে আসা নিহত শাহাব মিয়া শাবুর ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ডাকাত জয়নালের সাথে তার অপর ভাইয়ের সঙ্গে ঝগড়া হয়।

ওইদিন দুই ছেলের ঝগড়া থামাতে গেলে ডাকাত পুত্র পিতা শাব মিয়াকে ছুরিকাঘাত করে। এরপর স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করে দেয়।

এরপর সেখানেও তার অবস্থার অবনতি দেখে স্বজনরা চট্টগ্রামে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। অবশেষে মঙ্গলবার (৪ জুন) ভোর ৪টার দিকে মারা যায় শাব মিয়া।

হ্নীলা ইউপির অত্র ওয়ার্ডের ইউপি সদস্য হোসাইন আহাম্মদ জানান, গত ৩ দিন আগে ২ ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে ছেলে জয়নাল পিতা শাহ আলমকে ছুরিকাঘাত করে অবশেষে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি বলেন, সংঘটিত ঘটনাটি পারিবারিক কেন্দ্রীক হওয়ায় ঘটে যাওয়া ঘটনার বিষয়ে কেউ অবিহিত করেনি। আজ মঙ্গলবার ছুরিকাঘাত হওয়া ব্যক্তি মারা যাওয়ার খবরটি পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠিয়েছি। পাশাপাশি উক্ত ঘটনার সাথে জড়িত অপরাধীকে আইনের আওতায় আনার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম “কাচ্চি ভাই” এর খাবারে বিষাক্ত কেমিক্যাল
পরবর্তী নিবন্ধসন্দ্বীপ চ্যানেলে ৪০ লাখ টাকার মালবাহী ট্রলার ডুবি