বোয়ালখালীতে পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে জিম্মি করে গরু ডাকাতি

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ৪ মার্চ, ২০২৪ at ১:৫৩ অপরাহ্ণ

বোয়ালখালীতে পুলিশ পরিচয় দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৩টি গরু ডাকাতি করে নিয়ে গেছে ডাকাতের দল।

রবিবার (৩ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার আমতল এলাকার বশরত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সি কে ডেইরি ফার্ম থেকে গরুগুলো নিয়ে যায় চোরের দল। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান মালিক পক্ষ।

ডেইরি ফার্মের মালিক চেমন আরা বেগমের ছেলে মিজানুর রহমান বলেন, ডাকাতরা এসে খামারের দারোয়ান জয়নাল আবেদীনকে প্রথমে পুলিশ পরিচয় দেয়। এরপর তাঁকে অস্ত্রের মুখে জিম্মি করে খামারের পিছনে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে এবং খামারে থাকা ৪৫ টি গরুর মধ্যে ৩টি গরু নিয়ে যায় ডাকাতরা।

এতে আমার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ বিষয়ে জানতে বোয়ালখালী থানার ওসি আসহাব উদ্দীনকে তাঁর মুঠোফোনে কল করা হলে তিনি রিসিভ না করায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এর আগে গত ২৯ ডিসেম্বর (শুক্রবার) একই কায়দায় রাত দেড়টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাহ আমানত ভবনে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি হয়েছিল।

এসময় ডাকাতের দল ৭ টি বাসা থেকে বেশ কয়েকটি মোবাইল, চার ভরি স্বর্ণসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এতে সাত পরিবারের প্রায় ১০-১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান পরিবারের সদস্যরা।

আবার ১৮ জানুয়ারি দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড বড়ুয়ার টেক এলাকার প্রজ্ঞাবংশ বিদর্শন ভাবনা কেন্দ্রে পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করেন ডাকাতরা।

পূর্ববর্তী নিবন্ধমোস্তাকিমকের মামলার খারিজ আদেশের বিরুদ্ধে ফের রি‌ভিশন
পরবর্তী নিবন্ধআনোয়ারায় ব্যবসায়ীকে ছুরিকাঘাতে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ১