চট্টগ্রামে ছুরিকাঘাতে কিশোর খুন, গ্রেপ্তার ২

আজাদী অনলাইন | শনিবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ at ৫:৫২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরী‌তে এক কি‌শোর‌কে ছু‌রিকাঘা‌তে খুন করার ঘটনায় মোহাম্মদ ফরহাদ প্রকাশ ফারুক(১৮) ও মোহাম্মদ শামীম হোসেন (১৭) না‌মে দুইজন‌কে গ্রেফতার ক‌রে‌ছে চান্দগাঁও থানা পু‌লিশ।

শ‌নিবার (১৭ ফেব্রুয়ারি) থানা সূ‌ত্রে বিষয়টি নি‌শ্চিত ক‌রা হয়। সূত্র জানায়, শুক্রবার (১৬ ফেব্রুয়া্রি) রা‌তে কি‌শোর‌কে খুন করার ঘটনায় আজ জ‌ড়িত দুইজনকে গ্রেফতার করে পু‌লিশ।

থানা সূ‌ত্র আ‌রও জানায়, গতকাল রা‌তে চান্দগাঁও থানাধীন খাজা রোড আমিনের দোকানস্থ এনামের চায়ের দোকানের সামনে একই এলাকার পূর্ব পরিচিত ছেলেদের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে ভিকটিম সাজ্জাদ (১৭) (অটো ইলেকট্রিক কারিগর) কে তারই পূর্ব পরিচিত ওয়াসিম, ফারুক এবং শামীমসহ অজ্ঞাত আরো ৭/৮ জন ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরবর্তীতে তার পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে গেলে শনিবার বিকেলের দি‌কে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে সাজ্জাদ। মোঃ সাজ্জাদ হোসেন চান্দগাঁও খলিফা পাড়ার আবু সিদ্দিকের পুত্র।

পরবর্তীতে মৃত সাজ্জাদ হোসেনের বাবা আবু সিদ্দিক শনিবার থানায় এসে লিখিত এজাহার দায়ের করলে চান্দগাঁও থানায় ১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩০২/৩৪ দ:বি: ধারায় মামলা রুজু করা হয়।

এ বিষয়ে চান্দগাও থানার ও‌সি জা‌হেদুল ক‌বির ব‌লেন, এজহারনামীয় দুইজন আসামিকে আটক কর‌তে সক্ষম হয়েছি। হত্যার কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। মৃতদেহের ময়নাতদন্ত শেষে মৃতদেহটি দাফনের নিমিত্তে নিকট আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলাটির তদন্ত অব্যাহত আছে।

পূর্ববর্তী নিবন্ধপানছড়ি বাজার ফের বয়কট করেছে ইউপিডিএফ
পরবর্তী নিবন্ধদেশ ছেড়ে পালানোর সময় ১১ মামলার আসামিকে ধরল ডবলমুরিং পুলিশ