সৈয়দ শহীদুল সরোয়ার মাইজভাণ্ডারীর ইন্তেকাল

বিভিন্ন মহলের শোক

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২২ পূর্বাহ্ণ

গাউছুল আজম হযরত শাহ্‌ছুফি মাওলানা সৈয়দ গোলামুর রহমানের (কঃ) নাতি সৈয়দ সামশুল হুদা মাইজভান্ডারির বড় ছেলে শাহ্‌ছুফি মাওলানা সৈয়দ শহীদুল সরোয়ার মাইজভান্ডারি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহেরাজেউন)। রোববার সকাল ১০ টায় তিনি নিজ বাসভবন রহমান মঞ্জিলে মৃত্যুবরণ করেন এবং একইদিন রাত ১০ টায় মাইজভান্ডার দরবার শরীফ শাহী ময়দানে তার জানাযা নামায অনুষ্ঠিত হয়। নামাযে জানাযা পড়ান শাহসুফি সৈয়দ শাহাদাত উদ্দীন মাইজভাণ্ডারী (.)। পরে মাইজভান্ডার দরবার শরীফে তার পিতার পাশে চিরনিদ্রায় শায়িত হন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে সৈয়দ শহীদুল সরোয়ার মাইজভান্ডারি তার স্ত্রী, ২ মেয়ে এবং ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এদিকে তার মৃত্যুতে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মনজুর আলম গভীর শোক জানিয়ে তাঁর পরিবার পরিজনের সাথে সাক্ষাত করে সমবেদনা জানিয়েছেন।

এছাড়া শহীদুল সরোয়ার মাইজভান্ডারির ইন্তেকালে মাইজভান্ডার দরবারের বিভিন্ন মঞ্জিলের সাজ্জাদানশীনগণ গভীর শোক জানিয়েছে। পৃথক বিবৃতিতে শোক জানিয়েছেন চট্টগ্রাম দরবার শরীফের সাজ্জাদানশীন আল্লামা শাহসুফি ছৈয়দ জাফর ছাদেক শাহ (মা)

পূর্ববর্তী নিবন্ধমো. ইকবাল হোসেন
পরবর্তী নিবন্ধমতিউর রহমান শাহ’র ওরশ সম্পন্ন