দেশের সিনেমায় কবে নিয়মিত হবেন ফারিণ?

| শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ১১:০৩ পূর্বাহ্ণ

দেশের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘অসময়’ মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। এটি নির্মাণ করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি।

মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ওয়েব ফিল্মটির প্রিমিয়ার। এরপর নিজের অনুভূতি জানিয়ে তাসনিয়া ফারিণ বলেন, আমার মনে হয়, আশপাশে এ রকম অনেক ঘটনা দেখতে পাবেনযারা হয়তো ইনোসেন্স (নিষ্পাপ), যাদের কোনো দোষ নেই, কিন্তু তাদের দোষ না থাকা সত্ত্বেও এমন একটা পরিস্থিতিতে তারা জড়িয়ে যান। যেখান থেকে পরিত্রাণটা খুব কষ্টকর। সিনেমাটিতে যেমন সমাপ্তিটা দেখেছি আমরা, কখনও কখনও তার চেয়ে বিপরীত সমাপ্তিও হয়। হঠাৎ একটা পরিবার ধ্বংস হয়ে যায়। সমাজে নেগেটিভ প্রভাব পড়ে। হাস্যরসের মাধ্যমেই এই বার্তাটি ফুটিয়ে তোলা হয়েছে, আমি তো গল্পটির সঙ্গে খুব রিলেট করতে পেরেছি।

এদিকে কলকাতায় সমপ্রতি অনুষ্ঠিত হয়েছে ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের পুরস্কার প্রদান ‘সিনেমায় সমাবর্তন’। ২০২৩ সালে অতনু ঘোষের ‘আরো এক পৃথিবী’ দিয়ে চলচ্চিত্রে ভারতীয় বাংলা সিনেমায় অভিষেক হয় তাসনিয়া ফারিণের। আর এই সিনেমাটির জন্য সেরা সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বাংলাদেশি এই অভিনেত্রী। ভারতে অভিষেকে পুরস্কার প্রাপ্তির বিষয়ে তাসনিয়া ফারিণ বলেন, ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশন আমাকে সেরা সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার দিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিতর্কিত সেই সিনেমার জন্য ক্ষমা চাইলেন নয়নতারা
পরবর্তী নিবন্ধডায়েট না করেই ২০ কেজি ওজন ঝরালেন সোনম!