দেয়াশলাই দিয়ে অকটেনের বোতল খুলতে গিয়ে অগ্নিদগ্ধ তরুণের মৃত্যু

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জানুয়ারি, ২০২৪ at ২:০৫ অপরাহ্ণ

সাতকানিয়ায় আগুন দিয়ে রশিতে বাধা অকটেনের বোতল খুলতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক তরুণের মৃত্যু হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা আনুমানিক সাড়ে সাতটার দিকে উপজেলার আমিলাইশ ইউনিয়নের পশ্চিম ডলু সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় উক্ত ঘটনা ঘটে।

নিহতের নাম গিয়াস উদ্দিন (২০)। সে উপজেলার আমিলাইশ ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম ডলু ঘোনারপাড়ার শাহাআলমের পুত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য মামুনের মোটরসাইকেলে অকটেন শেষ হয়ে গেলে প্লাস্টিকের বোতলে করে অন্য একটি মোটরসাইকেলের পাশে রশি দিয়ে বেঁধে দোকান থেকে অকটেন কিনে নিয়ে আসে। পরবর্তীতে উক্ত প্লাস্টিকের বোতলটি হাত দিয়ে খুলতে না পেরে আগুন দিয়ে খোলার চেষ্টা করার সময় অসাবধানতা বশত গিয়াস উদ্দিন অগ্নিদগ্ধ হয়।

তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে মৃত্যুর কোলে ঢলে পড়ে গিয়াস।

বিষয়টি নিশ্চিত করে আমিলাইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক দৈনিক আজাদীকে বলেন, মোটরসাইকেলের জন্য দোকান থেকে প্লাস্টিকের বোতলে করে কিনে আনা অকটেনের বোতল রশি দিয়ে বাধা ছিলো অপর একটি মোটরসাইকেলের সাথে, সেটি দেয়াশলাই দিয়ে খুলতে গিয়ে অসাবধানতাবশত অগ্নিদগ্ধ হয় গিয়াস। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে।

সাতকানিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার দৈনিক আজাদীকে বলেন, অসাবধানতা বশত অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনার খবর পেয়েছি, এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় নারীকে মারধর ও ধর্ষণের অভিযোগ
পরবর্তী নিবন্ধমীরসরাই ও বাঁশখালীতে অগ্নিকা‌ণ্ডে ৭ বসতঘর পুড়ে ছাই