আমার বউ অসুস্থ,একটু দেখেন বলে পালালেন স্বামী

বাঁশখালীতে গৃহবধূর লাশ উদ্ধার

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ৪ ডিসেম্বর, ২০২৩ at ৬:১৯ পূর্বাহ্ণ

বাঁশখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডে ছোটমিয়া আবাসিকে ছকিনা বেগম (২৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল সকালে ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে তার দ্বিতীয় স্বামী মো. আনিস পলাতক রয়েছেন।

জানা যায়, পৌরসভার ৩ নং ওয়ার্ডে নেয়াজর পাড়া এলাকার জাফর আহমদের মেয়ে ছকিনা বেগমের সাথে নাপোড়ার মীরপাড়া এলাকার উলা মিয়ার পুত্র প্রবাসী মো. ইদ্রিসের সাথে বিয়ে হয়। ওই সংসারে আট বছর বয়সী এক ছেলে ও ৫ বছর বয়সী এক মেয়ে সন্তান রয়েছে। কিন্তু গত এক বছর আগে ছকিনা ওই সংসার ত্যাগ করে পৌরসভার মো. আনিসের সাথে ভালবেসে বিয়ে করে। পরে তারা পৌরসভার ছোটমিয়া আবাসিকে ভাড়া বাসায় বসবাস করতে শুরু করেন। এক সময় সেখানে পূর্বের সংসারের ছেলে মেয়েকেও ওই বাসায় নিয়ে আসে ছকিনা।

স্থানীয়রা জানান, এ বিয়ের পর থেকে স্বামীস্ত্রী দুজনের মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ হতো। গতকাল সকাল ৮টার সময় স্বামী মো. আনিস পাশের ভাড়াটিয়াদের বলেআমার বউ অসুস্থ, আপনারা একটু দেখেন, আমি একটি গাড়ি নিয়ে আসি, মেডিকেলে নেব। এই বলে আনিস পালিয়ে যায়। পাশের ভাড়াটিয়া গিয়ে দেখে ছকিনা মৃত অবস্থায় পড়ে আছে। আর আনিস ফিরে না আসাতে জনগণ খবর দিলে বাঁশখালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করে।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুধাংশু শেখর হাওলাদার বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআমদানি করা ৪০ লাখ টাকার তুলা চুরি, গ্রেপ্তার ৬
পরবর্তী নিবন্ধস্বপ্নের ট্রেনে চড়তে পারছে না দক্ষিণ চট্টগ্রামের মানুষ