নেতাকর্মী ও সমর্থকদের ভালবাসায় সিক্ত হলেন এমপি নদভী

আজাদী অনলাইন | সোমবার , ২৭ নভেম্বর, ২০২৩ at ৬:১৮ অপরাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে ৩য় বারের মত নৌকার মনোনয়ন পেয়ে লোহাগাড়ায় পৌঁছে নেতাকর্মী ও সমর্থকদের ভালবাসায় সিক্ত হলেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে কয়েক শতাধিক গাড়ির বহর নিয়ে লোহাগাড়ায় পৌঁছালে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

লোহাগাড়ায় পৌছে প্রথমে তিনি তার মরহুম পিতা মাওলানা ফজলুল্লাহর কবর ও প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোঃ জয়নুল আবেদিন বীর বিক্রমের কবর জেয়ারত এবং হযরত শাহ ছাহেব কেবলার কবর জেয়ারত করেন।

এ সময় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিস, প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি নুরুচ্ছাফা চৌধুরী, সহ-সভাপতি নিবাস দাশ সাগর, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফজলে এলাহি আরজু, যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদ, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন মিনহাজ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরীসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

নৌকা মনোনয়ন পাওয়ার অনুভূতি প্রকাশ করতে গিয়ে প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি আমাকে তৃতীয়বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন পাশাপাশি আমি সাতকানিয়া লোহাগাডা সকল নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি নির্বাচিত হলে সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের সেবায় পূর্বের মত নিজেকে নিয়োজিত রাখবো।

পূর্ববর্তী নিবন্ধবিপিএল দিয়েই মাঠে ফিরছেন তামিম
পরবর্তী নিবন্ধগেটম্যান না থাকায় ট্রেনের ধাক্কায় টেম্পু খাদে পড়ে আহত ৩