টিকটকে পরিচয়, বিয়ের প্রলোভনে ধর্ষণ

হালিশহরে যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ২৩ নভেম্বর, ২০২৩ at ৭:২১ পূর্বাহ্ণ

বিয়ের প্রলোভনে গার্মেন্টস কর্মীকে হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মো. কামরুল হাসান হৃদয়। গতকাল বুধবার নগরীর বন্দর থানাধীন দক্ষিণ হালিশহরের মাইঝপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি বাগেরহাটের হলদি বুনিয়া এলাকায়।

পুলিশ জানায়, ভুক্তভোগী গার্মেন্টস কর্মীর সাথে ছয় মাস আগে অনলাইন প্ল্যাটফর্ম টিকটকে পরিচয় হয় নিজেকে আইনজীবী পরিচয় দেয়া হৃদয়ের। তাদের মধ্যে কথাবার্তা ও মোবাইল নম্বর আদানপ্রদানের মাধ্যমে প্রেমের সম্পর্কের সূত্রপাত হয়। পরে সম্পর্ক গভীর হলে হৃদয় তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন ও বেড়ানোর জন্য তার সঙ্গে যেতে বলেন। গত ১০ নভেম্বর প্রিপোর্ট এলাকা থেকে ঐ তরুণীকে সিএনজি টেঙিতে করে স্টেশন রোড এলাকার একটি হোটেলে নিয়ে যান। সেখানে তাকে ইচ্ছের বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করা হয়। পরে এ ঘটনায় ভুক্তভোগী গার্মেন্টসকর্মী কোতোয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯() ধারায় কামরুল হাসান হৃদয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম ওবায়দুল হক আজাদীকে বলেন, টিকটকে পরিচয়, এরপর প্রেমের সম্পর্ক। একপর্যায়ে বিয়ে করবে বলে প্রলোভন দেখিয়ে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় গার্মেন্টস কর্মীকে। ভুক্তভোগীর কাছ থেকে এমন অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে আসামি কামরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে আদালতে উপস্থাপন করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

পূর্ববর্তী নিবন্ধসেই সৌভাগ্যবান ১৬ জন কারা
পরবর্তী নিবন্ধদুই পরিবারে চার ভাইয়ের পৃথক মনোনয়নপত্র সংগ্রহ