সীতাকুণ্ডে মহাসড়কে বাঁশ ও ইটের গুঁড়ি ফেলে ছাত্রদল ও যুবদলের বিক্ষোভ

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ৫ নভেম্বর, ২০২৩ at ১২:৩৫ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড এলাকায় বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা হরতাল ও অবরোধের সমর্থনে সীতাকুণ্ড উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা মহাসড়কে বাঁশ ও ইট ফেলে পিকেটিং এবং বিক্ষোভ করেছে।

আজ রবিবার ভোরের দিকে ভাটিয়ারী এলাকায় পিকেটিং ও বিক্ষোভ প্রদর্শনের কারনে মহাসড়কের উভয়পাশে যানচলাচল কিছু সময় বন্ধ ছিল।

পরে খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে আসলে অবরোধকারীরা পালিয়ে যায়। এরপর পুনরায় যান চলাচল সচল হয়।

এদিকে ভোররাতে একটি ঝটিকা মিছিল বের করেছে যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা। অবশ্য খুব অল্প সময়ের ব্যবধানে স্থান ত্যাগ করে নেতাকর্মীরা পালিয়ে যায়।

চট্টগ্রাম উত্তরজেলা যুবদলের আহবায়ক মো: সালাউদ্দিন বলেন, এই সরকার মানুষের রাজনৈতিক অধিকার কেড়ে নিয়েছে, দ্রব্যমূল্যের যাঁতাকলে পিষ্ট হয়ে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে, মানুষ না খেয়ে মরছে, আমাদের নেতাকর্মীদের গায়েবি মামলা দিয়ে গ্রেফতার করে হয়রানি করা হচ্ছে, আমরা আমাদের শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে এই ভয়ানক ফ্যাসিবাদী সরকারকে পরাজিত করতে সক্ষম হব ইনশাআল্লাহ।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম বলেন, তিনি মহাসড়কে বাঁশ ফেলে অবরোধ ও বিক্ষোভ কর্মসূচির কথা শুনেছি, এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে আছে, তারা সড়ক-মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখার পাশাপাশি জননিরাপত্তায় মহাসড়কে অবস্থানে আছে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় হরতালের সমর্থনে বিএনপির ঝঠিকা মিছিল
পরবর্তী নিবন্ধদীর্ঘদিন পর সিইউএফএলে সার উৎপাদন শুরু