বাঁশখালী‌তে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

বাঁশখালী প্রতি‌নি‌ধি | শুক্রবার , ৩ নভেম্বর, ২০২৩ at ৯:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রা‌মের বাঁশখালীর শীলকূপে বা‌ড়ি‌তে বিদ্যুৎ সং‌যো‌গের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে অনয় বড়ুয়া (১৫) না‌মে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হ‌য়ে‌ছে।

আজ শুক্রবার (৩ ন‌ভেম্বর) সন্ধ্যায় মারা যাওয়া অনয় বড়ুয়া বাঁশখালী সরকা‌রি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

পা‌রিবা‌রিক সূত্রে জানা যায়, অনয় বড়ুয়ার মরদেহ হাসপাতাল থে‌কে এ‌নে বা‌ড়ি‌তে রাখা হ‌য়ে‌ছে এবং তার মালয়েশিয়া প্রবাসী পিতা আপন বড়ুয়া এ‌লে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হ‌বে।

আপন বড়ুয়ার দু‌ই ছে‌লের ম‌ধ্যে ছোট ছে‌লে ছিল অনয় বড়ুয়া।

স্থানীয় ও পা‌রিবা‌রিক সূত্রে জানা যায়, সম্প্রতি ব‌য়ে যাওয়া ঘূ‌র্ণিঝড় হামু‌নে ক্ষ‌তিগ্রস্থ বাঁশখালীর শীলকূপ ইউ‌নিয়‌নের বড়ুয়া পাড়ার অয়ন বড়ু্য়ার বা‌ড়ির বিদ্যুৎ সং‌যোগ ঠিক করার জন্য লোকজন আস‌লে তা‌দের সাথে সহ‌যো‌গিতা কর‌ছিল অনয়। কা‌জের এক পর্যা‌য়ে এক‌টি তা‌রের সা‌থে জ‌ড়ি‌য়ে সে গুরুতর আহত হ‌লে তা‌কে সন্ধ্যা সাড়ে ৫টার সময় বাঁশখালী হাসপাতা‌লের জরুরি বিভা‌গে নেয়া হলে কর্তব্যরত চি‌কিৎসক ডা. জিনাত শার‌মিন তাকে মৃত ঘোষণা করেন।

প‌রে শীলকূপ ইউ‌নিয়‌নের চেয়ারম্যান কা‌য়েশ সর‌ওয়ার সুমন সহ স্থানীয় জনগণ এ‌সে অয়নের মরদেহ নিজ বা‌ড়ি‌তে নি‌য়ে যাওয়া হয়।

এ‌দি‌কে, স্কুল ছা‌ত্র অনয়ের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুর ঘটনা‌য় এলাকায় শো‌কের ছায়া নে‌মে এ‌সে‌ছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে বাইক দুর্ঘটনায় মুহুর্তেই নিভে গেল রাফার জীবন প্রদীপ
পরবর্তী নিবন্ধএবার বঙ্গবন্ধু টানেলের ভেতরে ভয়াবহ দু*র্ঘটনা